‘বাহুবলী’ ভিলেনের বিয়ে সম্পন্ন

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৯ আগস্ট ২০২০, ১০:৫৯

শনিবার সকাল থেকেই ভক্তরা অপেক্ষায় ছিলেন তাদের প্রিয় অভিনেতা রানা দাগ্গুবাতির বিয়ের ছবি দেখার জন্য। শেষ পর্যন্ত সেই আশা পূরণ হল। এদিন হায়দ্রাবাদে ধুমধাম করে দীর্ঘদিনের প্রেমিকা মিহিকা বাজাজের গলায় মালা দিলেন রানা। তবে করোনার কারণে নিয়ম মেনে বিয়েতে অতিথি সংখ্যা একেবারেই কম ছিল। সামাজিক দূরত্ব বজায় রাখারও চেষ্টা করা হয়েছে বলে দাবি দুই পক্ষের।

শনিবার বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠরা ছাড়া উপস্থিত ছিলেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ও তার স্বামী অভিনেতা নাগা চৈতন্য। ছিলেন আল্লু অর্জুনও। সর্বমোট অতিথি ৩০ জন। বিয়েতে রানা পরেছিলেন ঘিয়ে রঙের ধুতি-কুর্তা। মিহিকা পরেছিলেন ডিজাইনার অনামিকা খান্নার জড়ির কাজের লেহেঙ্গা, সঙ্গে ভারী গয়নার সাজ। হায়দ্রাবাদের রামানায়ডু স্টুডিওতে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ফ্যানপেজ থেকে ভক্তদের তরফ থেকে রানা ও মিহিকার বিয়ের কিছু ছবি ও ভিডিও শেয়ার করা হয়েছে। সেগুলোই আপাতত নজর কেড়েছে নেটদুনিয়ার। তবে রানা বা মিহিকা এখনও বিয়ের কোনো ছবি শেয়ার করেননি।

এর আগে জুবিলি হিলসে মিহিকার বাড়িতেই বৃহস্পতিবার সকাল থেকে বসেছিল হলদির আসর। এদিন সন্ধ্যায় হয় মেহেন্দি। সকালে হলুদ ও সোনালি রঙের লেহেঙ্গায় সেজেছিলেন মিহিকা। মেহেন্দির অনুষ্ঠানের জন্য বেছে নিয়েছেন গোলাপি লেহেঙ্গা। সকালে কড়ির গয়নায় দারুণ মিক্স অ্যান্ড ম্যাচ করেছিলেন তিনি। আর শনিবার সম্পন্ন হল তাদের স্বপ্নের বিয়ের অনুষ্ঠান।

রানা দাগ্গুবাতি যেখানে একজন জনপ্রিয় অভিনেতা, সেখানে তার স্ত্রী মিহিকা একেবারেই অন্য জগতের মানুষ। নিজে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি চালান মিহিকা। একটি জনপ্রিয় অনলাইন ইন্টেরিওর ও আর্কিটেক্ট ম্যাগাজিনের জন্য লেখালিখিও করেন। তার মা বান্টি বাজাজ একজন বিখ্যাত গয়না ব্যবসায়ী ও ডিজাইনার।

করোনাভাইরাসের এই অস্থির সময়ের মধ্যেই গত ৩১ মে বাগদান সেরেছিলেন রানা ও মিহিকা। তখনই বিয়ের দিন ঘোষণা করেছিলেন তারা। লকডাউনের মধ্যেও বাগদানের আসর জমে উঠেছিল। উপস্থিত ছিলেন বহু তারকা। দীর্ঘ সময়ের প্রেমিকা মিহিকার সঙ্গে রোকা অনুষ্ঠান সম্পন্ন করেই ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়া ঝড় তুলেছিলেন রানা।

ঢাকাটাইমস/০৯আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :