Breaking news

  •    দশম ও দ্বাদশ শ্রেণির সপ্তাহে ছয় দিন ক্লাস
  •    রোজাতেও চলবে ক্লাস
  •    স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ

পাঁচ জেলায় শীতবস্ত্র বিতরণে ৩৬তম বিসিএস ক্যাডারস এসোসিয়েশন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২১, ১৮:৪৯

দুঃস্থ শীতার্তদের শীতবস্ত্র বিতরণ করেছে ৩৬তম বিসিএস ক্যাডারস এসোসিয়েশন। রাজধানী ঢাকাসহ উত্তরাঞ্চলের রাজশাহী, কুড়িগ্রাম, লালমনিরহাট, নীলফামারী জেলায় শুক্রবার অন্তত পাঁচ শতাধিক মানুষের কম্বলসহ বিভিন্ন শীতবস্ত্র বিতরণ করে তারা।

সদস্যদের সম্পূর্ন নিজস্ব অর্থায়নে এ কর্মসূচি হাতে নেয় ৩৬তম বিসিএস ক্যাডারস এসোসিয়েশন। শুক্রবার বিকালে ঢাকার রমনা পার্ক সংলগ্ন ফুটপাত, মালিবাগ রেলগেট, কমলাপুর রেলস্টেশন, সায়েদাবাদ বাসস্ট্যান্ড এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ও তার আশপাশের এলাকায় শীতার্ত ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরন করা হয়।

কুড়িগ্রাম জেলার যাত্রাপুরে, নীলফামারি জেলার শহরের পার্শ্ববর্তী এলাকায়, লালমনিরহাটের তিস্তা নদীর তীরবর্তী এলাকায় এবং রাজশাহী জেলার পদ্মা তীরবর্তী চরাঞ্চল এলাকায় শুক্রবার দুপুর থেকে এই কর্মসূচির অংশ হিসেবে শীতার্ত ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ কার্যক্রমের কেন্দ্রীয় সমন্বয়ক ছিলেন ৩৬তম বিসিএস ক্যাডারস এসোসিয়েশনের সভাপতি সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম বুলবুল এবং সাধারন সম্পাদক এএসপি গোলাম রুহানী।

ঢাকায় সমন্বয় করেন বিসিএস খাদ্য ক্যাডারের মো. সাইফুল ইসলাম এবং বিসিএস সাধারন শিক্ষা ক্যাডারের কর্মকর্তা সাবের মাহমুদ রিফাত।

শিক্ষা ক্যাডারের কর্মকর্তা মোর্শেদ হাসান রিন্টু কুড়িগ্রাম জেলার সমন্বয়ক; বিসিএস শিক্ষা ক্যাডারের কর্মকর্তা ওমর ফারুক আপেল নীলফামারী জেলার সমন্বয়ক; এএসপি আশরাফুল আলম পলাশ এবং শিক্ষা ক্যাডারের কর্মকর্তা ফজলে রাব্বি লালমনিরহাট জেলার সমন্বয়ক আর রাজশাহী জেলার সমন্বয়কের ভূমিকা পালন করেন কৃষি ক্যাডারের দুইজন কর্মকর্তা মো. মতিয়র রহমান মুন্না এবং কৃষিবিদ এম. এ. মান্নান।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :