কাপড়ের ব্যবসায়ী মম

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০১৯, ১১:৪৮

অভিনয়ের পাশাপাশি বাড়তি আয়ের জন্য অনলাইনে কাপড় চোপড় বিক্রি শুরু করেছেন ছোট ও বড়পর্দার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারি মম। রীতিমতো দোকান খুলে বসেছেন অভিনেত্রী। নাম দিয়েছেন ‘মিম ফ্যাশন অ্যান্ড বিউটি’। সেখানে এক্সক্লুসিভ ব্লক ও প্রিন্টের থ্রি-পিস ও গ্রোসারিসহ সব ধরনের জামা-কাপড় পাওয়া যায়।

কিন্তু ভাবনার বিষয় হচ্ছে, দোকানের মালিকের নাম তো মম কিন্তু দোকানের নাম তিনি ‘মিম ফ্যাশন অ্যান্ড বিউটি’ দিলেন কেন? উত্তর হচ্ছে, বাস্তবে নয় বরং ছোটপর্দার জন্য নির্মিত ‘মিম ফ্যাশন অ্যান্ড বিউটি’ নাটকে অভিনয়ের জন্যই অনলাইন শপ খুলেছেন মম। সেখানে তার অভিনীত চরিত্রটির নাম মিম। তাই দোকানও ওই নামে।  

‘মিম ফ্যাশন অ্যান্ড বিউটি’ নাটকটি নির্মাণ করেছেন সাগার জাহান। সমসাময়িক গল্পের এই নাটকে অভিনয় করে খুশি মম। সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে নাটকটির একটি ছবি পোস্ট করেন তিনি। সেখানে দেখা যায়, একটি পোশাক হাতে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী।  

এই নাটকে অভিনয় প্রসঙ্গে মম বলেন, ‘গল্পটি আমাদের খুব পরিচিত। ফেসবুকে যারা আছেন তারা এমন গল্পের সঙ্গে কম বেশি পরিচিত। এমন গল্পে একটি অনলাইন শপের মালিকের চরিত্রে অভিনয় করেছি। লাইভে এসে কাপড়ও বিক্রি করেছি। সুন্দর একটি চরিত্র। অভিনয় করার সময় খুব উপভোগ করেছি।

নাটকটি শিগগির কোনও একটি টিভি চ্যানেলে সম্প্রচার করা হবে বলে জানান নির্মাতা সাগর জাহান।

ঢাকাটাইমস/১১ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :