রায়নার ফেরার গুজব উড়িয়ে দিল সিএসকে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৭:০৯

পরপর দু’ম্যাচ হেরে প্রচণ্ড চাপে চেন্নাই সুপার কিংস। দলের ব্যাটিং ব্যর্থতাই এর অন্যতম কারণ। ওপেনার শেন ওয়াটসন ও মুরলী বিজয় নিজেদের ফর্মের ধারেকাছে নেই। তিন নম্বরে অম্বাতি রায়াডু শুরুটা ভালো করলেও চোটের কারণে খেলতে পারেননি পরের দুটি ম্যাচে। ছন্দে নেই কেদার যাদব ও মহেন্দ্র সিং ধোনি। এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় জোরালো হচ্ছিল সুরেশ রায়নাকে দলে ফেরানোর দাবি। কিন্তু তেমনটা যে হবে না, তা সাফ জানিয়ে দিল সিএসকে কর্তৃপক্ষ।

আইপিএল শুরুর আগেই ব্যক্তিগত কারণ দেখিয়ে আরব আমিরশাহি থেকে দেশে ফিরে এসেছিলেন সুরেশ রায়না। পরে অবশ্য তিনি জানিয়েছিলেন, কিছুদিনের মধ্যে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। রায়নার প্রত্যাবর্তনের দাবি জোরাল হয় দলের ক্রমাগত ব্যাটিং ব্যর্থতার জেরে। সিএসকে সমর্থকরাও তার হয়ে সওয়াল করতে থাকেন। কিন্তু যাবতীয় জল্পনায় জল ঢেলে দিলেন সিএসকে’র সিইও কাশী বিশ্বনাথন।

একটি সংবাদসস্থাকে তিনি বলেছেন, ‘রায়নাকে নিয়ে আমরা একদমই ভাবছি না। ও নিজের ইচ্ছায় দেশে ফিরে গিয়েছে। আমরা রায়নার মতামতকে সম্মান করি। কিন্তু দলের হারের জন্য রায়নার না থাকাকে কখনওই বড় করে দেখছি না। বরং আগামী ম্যাচেই হতাশা কাটিয়ে দল দ্রুত ছন্দে ফিরবে বলে আমাদের আশা। সেই সঙ্গে দলের প্রত্যেক ক্রিকেটারের মুখে হাসিও ফিরে আসবে। এই বিশ্বাস সকলের মধ্যে রয়েছে।’

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে পরের ম্যাচে অম্বাতি রায়াডু চোট সারিয়ে দলে ফিরতে পারেন বলে মনে করেন বিশ্বনাথন।

(ঢাকাটাইমস/২৭ সেপ্টেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :