সেক্স-টেপ কাণ্ডে বেনজেমার জেল-জরিমানা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২১, ১৮:১০

২০১৫ সালের বহুল আলোচিত সেক্স-টেপ কাণ্ডে দোষী সাব্যস্ত হয়েছেন রিয়াল মাদ্রিদের ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। আর সেই সূত্রে এক বছরের স্থগিত কারাদণ্ডের পাশাপাশি ৭৫ হাজার ইউরো জরিমানাও গুণতে হচ্ছে এই তারকা ফুটবলারকে।

ভেরসাইয়ের এই আদালতে রায়ের সময় উপস্থিত ছিলেন না বেনজেমা। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে বুধবার মলডোভার ক্লাব শেরিফ তিরাসপুলের মাঠে খেলবে রিয়াল মাদ্রিদ। দলের সঙ্গে আছেন তিনি।

তবে, এই রায়ের বিরুদ্ধে বেনজেমা আপিল করবেন বলে জানিয়েছেন তার আইনজীবী। আদালত প্রাঙ্গণে থাকতেই তিনি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আমি এই রায়ে একটু বিস্মিত হয়েছি।’

প্রসিকিউটরদের মতে, ২০১৫ সালের জুনে প্যারিসের পশ্চিমাঞ্চলে ফ্রেঞ্চ দলের অনুশীলনের সময় ভালবুয়েনা ব্ল্যাকমেইলারদের প্রথম ফোন পান, তখন তাকে ওই ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছিল। ভালবুয়েনা এর আগেই আদালতে বলেন, ব্ল্যাকমেইলার পরিষ্কারভাবে অর্থ চেয়েছিলেন। তার ক্যারিয়ার ও জাতীয় দলে জায়গা খেলা নিয়েও ভয় দেখিয়েছিলেন।

এরপর ওই বছরই বেনজেমার বিরুদ্ধে মামলা করেন তার সতীর্থ মাথিউ ভালবুয়েনাকে। আর তাতেই জাতীয় দল থেকে বাদ পড়তে হয় সময়ের অন্যতম সেরা এই তারকাকে ফুটবলারকে। দীর্ঘ পাঁচ বছর দলের বাইরে থাকার পর চলতি বছর আবারও ডাক পান তিনি। আর দেশের জার্সিতে ফিরের করেছেন ৯টি গোল। এখন বেনজেমার আসন্ন দিনগুলোতে ফ্রান্সের হয়ে খেলা হবে কি না সেটাই ভাবাচ্ছে ক্রিকেটবিশ্বকে।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :