মোহনবাগানের বিপক্ষে বসুন্ধরার বড় হার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২২, ২০:৩২

এএফসি কাপের গ্রুপপর্বের শুরুটা জয়ের মাধ্যমে হলেও নিজেদের দ্বিতীয় ম্যাচেই ছন্দপতন বসুন্ধরা কিংসের। মোহনবাগানের বিপক্ষে ৪-০ গোলের বড় ব্যবধানে হারল বাংলাদেশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নরা।

সল্ট লেক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বল দখল এবং আক্রমণে খুব একটা ব্যবধান ছিল না। স্বাগতিকদের পাঁচটি অন-টার্গেটের বিপরীতে চারবার প্রতিপক্ষের গোলবারে শট নিতে সক্ষম হয় বসুন্ধরা কিংস। আর ম্যাচের ৪৯ শতাংশ সময় বল ছিল কিংসের নিয়ন্ত্রণে। অন্যদিকে ৫১ শতাংশ সময় নিজেদের নিয়ন্ত্রণে বল রেখেছিল মোহনবাহান।

কিন্তু এরপরও গোলের খেলা পিছিয়ে পড়ে সফরকারীরা। বসুন্ধরার ফুটবলার একের পর এক মিস করলেও শুরু থেকেই সুযোগ কাজে লাগিয়েছে মোহনবাগান। সেই সুবাদে ম্যাচের ২৪তম মিনিটে লিড নেয় তারা। ম্যাচের প্রথম গোলটি করেন ক্রিস্টিয়ান কোলাসো। ৩৩তম মিনিটে নিজের করা দ্বিতীয় গোলে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। আর ২-০ ব্যবধানেই পিছিয়ে থেকে বিরতি যায় কিংসরা।

আর ৫৩তম মিনিটে কোলাসোর গোল-হ্যাটট্রিক করে মোহনবাগানকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন। তখনই ম্যাচ থেকে ছিটকে পড়ে বসুন্ধরা কিংস।

এরপরও গোলের দেখা তো পায়ই নি উল্টো মোহনবাগানের বদলি খেলোয়াড় অস্ট্রেলিয়ার ডেভিড উইলিয়াম ৭৭ মিনিটে গোল করে ব্যবধান বাড়িয়ে দেন ৪-০ তে। তাতেই শেষ হয় ম্যাচ।

(ঢাকাটাইমস/২১মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :