পর্তুগালে সুনামগঞ্জ অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক সম্মেলন

পর্তুগাল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০১৯, ২২:০৮

পর্তুগালে বসবাসরত প্রবাসী সুনামগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন পর্তুগালের দ্বি-বার্ষিক সম্মেলন ২০১৯-২০ লিসবনের মার্তিম মনিজের রাঁধুনি রেস্টুরেন্টে হয়েছে।

সংগঠনের আহবায়ক তাজউদ্দিন আহমেদের সভাপতিত্বে, সদস্য সচিব আবু কয়েছ মো. সোহাগ ও যুগ্ম আহবায়ক মাস্টার নাছির উদ্দিনের পরিচালনায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠনের সদস্য লাকি আহমদ চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন আহমেদ পাপলু।

সভায় প্রধান অতিথি ছিলেন  সংগঠনের প্রধান উপদেষ্টা রোটারিয়ান আব্দুস সালাম তালুকদার।

বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ফজরুল হক এনাম, সাবেক সিনিয়র সহসভাপতি ফারুক মিয়া, আব্দুল মালিক, সহসভাপতি হামিদুর রেজা, এনামুল হক, জামাল উদ্দিন, আমিরুল হক মেম্বার, যুগ্ম আহবায়ক জহির হোসাইন, মর্তুজা আলী বাবুল, আরাফাত মিজান, হাফিজ সাদিকুর রহমান, আব্দুল আলিম, যুগ্ম আহবায়ক আখতার হোসাইন, হেলাল হোসাইন।

এসময় বক্তারা প্রবাসের বুকে দেশের এবং সুনামগঞ্জের সুনাম ধরে রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।

দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান উপদেষ্টা আব্দুস সালাম তালুকদার ও পরিচালনা করেন সংগঠনের অন্যতম উপদেষ্টা ফজরুল হক এনাম।

সভায় উপস্থিত সাধারণ সদস্যদের মতামতে ২০১৯-২০ সালের জন্য সভাপতি পদে আব্দুল মালিক, সাধারণ সম্পাদক পদে আবু কয়েছ মো. সোহাগ, অর্থ সম্পাদক পদে হাবিবুর রহমান, সিনিয়র সহসভাপতি পদে রেজা হামিদুর, এনামুল হক, আমিরুল হক মেম্বার ও সাংগঠনিক সম্পাদক পদে আখ্তার হোসাইন কে নির্বাচিত করা হয় এবং প্রধান উপদেষ্টা নির্বাচিত করা হয় আব্দুস সালাম তালুকদার। অন্যান্য উপদেষ্টারা হলেন- ফারুক মিয়া, তাজ উদ্দিন, ফজরুল হক এনাম।

নবনির্বাচিতদের নেতৃত্বে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার সিদ্ধান্ত হয়।

সভায় আরো উপস্থিত ছিলেন- মোতাব্বির আলী, মারুফ আহমদ, সাদ্দাম হোসেন, অলিদুর রহমান সোহাগ, মামুন আহমদ, আলী আহমদ, সাজু আলম, মাহবুব আলম, আনছার আলী, সাব্বির, আব্দুল আলী প্রমুখ।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :