বিজয় বি কে এর নতুন বই ‘রক্তাক্ত কালো গোলাপ’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ আগস্ট ২০২১, ১৬:৪৪ | প্রকাশিত : ১৭ আগস্ট ২০২১, ১৬:১২

প্রতিশ্রুতিশীল তরুণ লেখক বিজয় বি কে এর নতুন গল্পের বই ‘রক্তাক্ত কালো গোলাপ’ প্রকাশ পেয়েছে। থ্রিলার ধরনের গল্পের বইটি পাঠকের জন্য অ্যামাজন এবং গুগলেও পাওয়া যাচ্ছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বিজয় বি কে বইটি সম্পর্কে বলেন, ‘রক্তাক্ত কালো গোলাপ’ গল্পের বইটি পড়ে পাঠক নতুনত্ব খুঁজে পাবে। গল্পের প্রতিটি ঘটনাপ্রবাহে সাসপেনশন আছে, যা পাঠকে ভাবনার জগতকে বিস্তৃতি করবে। বেশ যত্ন নিয়েই প্রকাশের চেষ্টা করেছি। পাঠকের আনন্দ দিতে পারলেই আমার সার্থকতা।

লেখক নিমগ্ন চিত্তে একাধারে লিখে চলেছেন। এর আগে প্রকাশিত বইগুলো পাঠক মহলে বেশ সমাদৃত হয়েছে। লেখকের প্রকাশিত অন্য বইগুলো হচ্ছে- ‘ইন্সট্রুমেন্টাল সফট’। বইটি সংগীতের ওপর একটি স্বতন্ত্র লেখা। বইটি পড়ে পাঠক সংগীতের খুব সূক্ষ্ম সূক্ষ্ম বিষয়গুলোর ধারণা নিতে পারবেন।

তার প্রকাশিত দ্বিতীয় বই ‘ইনস্ট্রুমেন্টাল মিউজিকের সংজ্ঞা’। এই বইটি লেখকের ‘ইনস্ট্রুমেন্টাল সফট’ দ্বারা ইনস্ট্রুমেন্টাল মিউজিকের সংজ্ঞার সংকলন। সংগীত ভুবনে বইটি খুবই তথ্যবহুল।

এছাড়া লেখকের তৃতীয় প্রকাশিত বই ‘ইয়ং লিভিং ইন্ডিপেন্ডেন্ট মিউজিশিয়ানসের ব্যাকগ্রাউন্ডস (জনি খন্দকার, হামফ্রে মাফবী, হাসিন মাহতাব)। এই বইটি তরুণ সংগীতজ্ঞদের জন্য একটি পটভূমিস্বরূপ।

উল্লেখ্য, ২০২০ সালে বিজয় বি কে গুগল এবং আমাজনে লেখক এবং সংগীত পরিচালক হিসেবে জনপ্রিয়তা এবং পরিচিতি লাভ করেন।

বিজয় বি কে একজন স্বতন্ত্র লেখক। তিনি বই, ডিজিটাল বিপণন, ইউটিউব টিউটোরিয়াল এবং বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয়তা এবং পরিচিতি লাভ করেন।

ঢাকাটাইমস/১৭আগস্ট/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

সাহিত্য বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :