নর্দান ইউনিভার্সিটিতে প্রফেশনাল কোর্সের সনদ বিতরণ

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২১, ২০:৫৯

বাংলাদেশ ইন্সটিটিউট অব ইন্টারন্যাশনাল হায়ার স্টাডিজ ও নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়ার অধীনে পিএইচডি প্রস্তাবপত্র দেয়া এবং প্রফেশনাল ট্রেনিং কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠান বনানীর বিআইআইএস অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

নর্দান ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেনের সভাপতিত্বে মঙ্গলবার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নর্দান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইফসুফ মো. আব্দুল্লাহ।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের উপ-উপাচার্য প্রফেসর ড. নজরুল ইসলাম এবং রেজিস্ট্রার কমডোর এম মুনিরুল ইসলাম (অব.)। বিশেষ অতিথি ছিলেন এআইইউবির অধ্যাপক ড. মামুন হাবিব এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মো. তহিদুল হক।

নর্দান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ বলেন, বর্তমানে আধুনিক ও ডিজিটাল শিক্ষা বিস্তারে অগ্রণী ভূমিকা পালন করা বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে নর্দান ইউনিভার্সিটি অন্যতম। পাশাপাশি প্রফেশনাল এবং উচ্চতর গবেষণায় নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ও বাংলাদেশ ইন্সটিটিউট অব ইন্টারন্যাশনাল হায়ার স্টাডিজ অগ্রণী ভূমিকা পালন করে চলছে।

অধ্যাপক ইউসুফ বলেন, ‘এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ইন্সটিটিউট অব ইন্টারন্যাশনাল হায়ার স্টাডিজ ও নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়ার অধীনে পিএইচডি প্রোগাম ও প্রফেশনাল ট্রেনিং কোর্স চালু করেছে। নর্দান ইউনিভার্সিটির ছাত্রছাত্রী ছাড়াও সমাজের বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ এসব প্রোগ্রামের মাধ্যমে তাদের দক্ষতা উন্নয়নের সুযোগ পাবে।’

অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানরা, ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা, অবিভাবক ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :