যুব টেস্টে দ্বিতীয় দিনও মলিন বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৩২ | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৭

ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে দুই ম্যাচের যুব টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের দ্বিতীয় দিনও ভালো করতে পারেনি বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। দ্বিতীয় দিন শেষে বাংলাদেশ পিছিয়ে রয়েছে ১৪৩ রানে। স্বাগতিকদের হাতে আছে চার উইকেট।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গতকাল শুরু হয়েছে ম্যাচটি। শুক্রবার টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। ইংল্যান্ড ব্যাটিংয়ে নেমে ৬ উইকেটে ২৯৫ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করে।

শনিবার আবার ব্যাট করতে নামে ইংলিশরা। তাদের প্রথম ইনিংস শেষ হয় ৩৩৭ রানে। এরপর বাংলাদেশ ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৯৪ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করে। দলের পক্ষে সর্বোচ্চ ৬২ রান করে অপরাজিত থাকেন মাহমুদুল হাসান জয়।

৫৬ রান করে আউট হন শাহাদাৎ হোসেন। ৩৬ রান করে আউট হন ওপেনার তানজিদ হাসান। সফরকারীদের পক্ষে সর্বোচ্চ ২টি উইকেট শিকার করেন কাসি আলড্রিজ। এছাড়া অ্যাডাম ফিঞ্চ ১টি, জর্জ বাল্ডারসন ১টি, লুক হলম্যান ১টি ও হামিদুল্লাহ কাদরী ১টি করে উইকেট শিকার করেন।

সংক্ষিপ্ত স্কোর

ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ প্রথম ইনিংস: ৩৩৭ (১০২.৫ ওভার)

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ প্রথম ইনিংস: ১৯৪/৬*(৬৮ ওভার)

(তানজিদ হাসান ৩৬, অমিত হাসান ৪, পারভেজ হোসেন ইমন ১৮, মাহমুদুল হাসান জয় ৬২*, তৌহিদ হৃদয় ০, আকবর আলী ৭, শাহাদাৎ হোসেন ৫৬, রুহেল আহমেদ ০*; অ্যাডাম ফিঞ্চ ১/৪৯, কাসি আলড্রিজ ২/৩৭, জর্জ বাল্ডারসন ১/৩৮, লুক হলম্যান ১/৩৬, হামিদুল্লাহ কাদরী ১/১১, জর্জ হিল ০/১৪)।

(ঢাকাটাইমস/১৬ ফেব্রুয়ারি/এসইউএল)   

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :