‘সবচেয়ে মিষ্টি বউ’ বিপাশা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৯, ০৯:০৪

ছোটবেলায় ফিরে যেতে কার না ভালোলাগে। ছোটবেলা মানেই ফিরে পাওয়া একরাশ স্মৃতি। সেই স্মৃতির ঝাঁপি খুললে ঠিক কী কী বেরোতে পারে? এই যেমন ধরুন ফ্রিল দেয়া ফ্রক, লাল জুতো, ভাঙা চোরা খেলনা গাড়ি, লুকিয়ে আইসক্রিম খাওয়ার স্মৃতি, আরও অনেক কিছু।

বৃহস্পতিবার শিশু দিবস উপলক্ষে বলিউডের বাঙালি সুন্দরী বিপাশা বসু তার ছোটবেলার ছবি শেয়ার  করেন ইনস্টাগ্রামে। সেখানে তাকে দেখা যায় কচি বয়সে বউয়ের সাজে। পাশেই তার সত্যিকারের বিয়ের দিনের একটি ছবি জুড়ে দিয়েছেন নায়িকা।

ছবি দেখে ভক্তরা যতটা মুগ্ধ ঠিক ততটাই মুগ্ধ হয়েছেন বিপাশার স্বামী করণ সিং গ্রোভার। ছবিতে দেন অ্যান্ড নাও ক্যাপশন করে ছবি শেয়ার করেছেন বিপাশা। সেখানে ‘সবচেয়ে মিষ্টি বউ’ কমেন্ট লিখে ভালোবাসা জানিয়েছেন করণ। ছবিটিও নিমেষে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

২০১৬ সালে অভিনেতা করণ সিং গ্রোভারকে বিয়ে করেন বিপাশা। এটি নায়িকার তৃতীয় বিয়ে। ১৯৯৫ সালে তিনি প্রথম বিয়ে করেছিলেন অভিনেতা দিনো মোরিয়াকে। তার সঙ্গে ছিলেন ২০০১ সাল পর্যন্ত। ২০০২ সালে বিয়ে করেন আরেক অভিনেতা জন আব্রাহামকে। ২০১৫ সালে তাকেও ছেড়ে দেন।

অন্যদিকে করণেরও এটি তৃতীয় বিয়ে। এই অভিনেতা ২০০৮ সালে প্রথম বিয়ে করেন শ্রদ্ধা নিগমকে। পরের বছরই ডিভোর্স। ২০১২ সালে তিনি বিয়ে করেন জেনিফার উইঙ্কেট নামে এক নারীকে। ২০১৪ সালে তার সঙ্গেও বিচ্ছেদ হয়। এরপর ২০১৬ সালে বিয়ের পিঁড়িতে বসেন বিপাশার সঙ্গে।

ঢাকাটাইমস/১৫নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :