পিরলোর প্রথম ম্যাচে জুভেন্টাসের সহজ জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:০৩ | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৬

আন্দ্রে পিরলোর প্রথম ম্যাচে জুভেন্টাস পেয়েছে সহজ জয়। ক্রিশ্চিয়ানো রোনালদো করেছেন গোল। সব মিলিয়ে আগের ৯ বারের চ্যাম্পিয়নরাও দারুণ শুরু করেছে সিরি আতে।

দেয়ান কুলুসেভস্কি, আর লিওনার্দো বনুচ্চির পর ৮৮ মিনিটে তৃতীয় গোলটি করেছেন রোনালদো। অ্যারন রামসের বাড়িয়ে দেওয়া বল ধরে বক্সের ভেতর ঢুকে কোণাকুণি ফিনিশে মৌসুমের প্রথম গোল করেছেন পর্তুগিজ ফরোয়ার্ড। রোনালদো অবশ্য প্রথমার্ধেই গোল পেতে পারতেন। কিন্তু প্রথমার্ধে তার নেওয়া বাম পায়ের জোরালো শট ফেরত এসেছিল বারপোস্ট কাঁপিয়ে।

এর আগে সুইডিশ ফরোয়ার্ড কুলুসেভস্কি জুভেন্টাসের হয়ে অভিষেকেই গোল করে দলকে এগিয়ে নিয়েছিলেন। রোনালদোর বল নিয়ে বক্সের ভেতর ঢুকতে গেলে তাকে বাধা দিয়েছিলেন সাম্পদোরিয়ে ডিফেন্ডার, তবে সেখান থেকে বল পেয়ে যান কুলুসেভস্কি। ২০ বছর বয়সী বাম পায়ের নিখুঁত শটে সেখান থেকেই বল জড়িয়ে দেন দূরের পোস্টে।

জুভেন্টাসের দ্বিতীয় গোলেও অবদান আছে আরেক তরুণের। ওয়েস্টন ম্যাককেনি নিজে গোলবঞ্চিত হয়েছেন অল্পের জন্য। কিন্তু পরে আরেকবার গোলে শট করেন তিনি ৭৮ মিনিটে। সাম্পদোরিয়া গোলরক্ষক শট ঠেকিয়ে দিলেও, ফিরতি বলে গোলের সামনে থেকে বাকি কাজ সারেন বনুচ্চি।

এর দশ মিনিট পর শেষ বাঁশি বাজার কিছুক্ষণ আগে স্কোরশিটে নাম তোলেন রোনালদো। অ্যারন রামসির কাছ থেকে বল পেয়ে ডি-বক্সের ডান দিক থেকে কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে বল জালে জড়ান তিনি। তার এ গোলের সুবাদে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।

(ঢাকাটাইমস/২১ সেপ্টেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :