পিএসএলের ফেরার ম্যাচে কালান্দার্সের জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ জুন ২০২১, ১৫:০২ | প্রকাশিত : ১০ জুন ২০২১, ১২:৪১

করোনার প্রকোপে বন্ধ হয়ে যাওয়া পাকিস্তান ‍সুপার লিগের(পিএসএল) খেলা ফের মাঠে গড়িয়েছে। আর পিএসএলের ফেরার ম্যাচে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে ৫ উইকেটের এক অবিশ্বাস্য জয় পেয়েছে লাহোর কালার্দার্স। আর এ জয়ের মাধ্যমে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে দলটি।

ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৪৩ রান তুলে ইসলামাবাদ। তাড়া করতে নেমে জয় পেতে ২০ ওভারই খেলেতে হয়েছে লাহোর কালান্দার্সকে।

আবুধাবিতে এদিন টস হেরে আগে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেননি কেউই। সর্বোচ্চ ২৭ রান আসে আট নম্বরে নামা ফাহিম আশরাফের ব্যাট থেকে। এছাড়া উসমান খাজা ১৮, হুদাইন তালাত ১৪ ও হাসান আলি করেন ১৪ রান। দুই অঙ্ক ছুঁতে পেরেছেন আরও তিন ব্যাটসম্যান। কিন্তু দলের সংগ্রহ বড় হয়নি।

বল হাতে লাহোরের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট নিয়েছেন জেমস ফকনার। আহমেদ ড্যানিয়াল ও হ্যারিস রউফের শিকার ২টি করে উইকেট। মাত্র ১ উইকেট পেলেও, চার ওভারে ৯ রান খরচায় ইসলামাবাদকে বেঁধে রাখার কাজটা দারুণভাবেই করেছেন ম্যাচের সেরা খেলোয়াড় রশিদ খান।

জবাবে ব্যাট করতে নেমে ৩০ বলে এক ছক্কা ও পাঁচ চারে ৪০ রানের ইনিংসে দলকে টানেন অধিনায়ক সোহেল আখতার। ২৫ বলে ২৯ রানের ইনিংস খেলেন মোহাম্মদ হাফিজ। পরের উইকেটে ব্যাট করতে আসা বেন ডাঙ্ক আউট হন ১৭ রানে।

তার বিদায়ের সময় লাহোরের প্রয়োজন ছিল ৮ বলে ২২। শেষ ওভারে ১৬ রানের প্রয়োজনে প্রথম তিন বলে হুসাইন তালাতকে তিনটি চার মেরে সমীকরণ সহজ করে ফেলেন রশিদ।

শেষ বলে সিঙ্গেল নিয়ে দলকে জেতানো টিম ডেভিড ১৫ বলে একটি করে চার ও ছক্কায় অপরাজিত থাকেন ২৩ রানে।

(ঢাকাটাইমস/১০জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :