অতিরিক্ত সচিব পদমর্যাদার ১১ কর্মকর্তাকে রদবদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ২১:০৩

প্রশাসনে অতিরিক্ত সচিব পদমর্যাদার ১১ কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক দুটি প্রজ্ঞাপনে এই রদবদলের কথা জানানো হয়।

মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, পার্বত্য চট্টগ্রাম বোর্ডের ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তীকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের বাংলাদেশ সমুদ্রবিদ্যা গবেষণা প্রতিষ্ঠানের মহাপরিচালক হিসেবে বদলি করা হয়েছে। আর এনআইএলজির পরিচালক (অতিরিক্ত সচিব) মো. গোলাম ইয়াহিয়াকে বাংলাদেশ তাঁত বোর্ডের সদস্য, নৌপরিবহন মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব এম এম তরিকুল ইসলামকে ঢাকা ওয়াকফ প্রশাসকের কার্যায়ের ওয়াকফ প্রশাসক, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত কমিশনার মো. নুরুল আলম নিজামীকে পার্বত্য চট্টগ্রাম বোর্ডের ভাইস চেয়ারম্যান, জননিরাপত্তা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব ড. মো. জাহাঙ্গীর আলমকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঢাকা সাভারের বিপিএটিসিয়ের এমডিএস, কৃষি মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. আবু বক্কর সিদ্দিককে গণগ্রন্থগারের মহাপরিচালক এবং বাণিজ্য মন্ত্রণালয়ে সংযুক্ত এএইচএম আহসানকে রপ্তানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান পদে বদলি করা হয়েছে।

আর তমিজুল ইসলাম খান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের পরিচালক (অতিরিক্ত সচিব) মো. হাসানুল ইসলামকে (এনডিসি) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে। আর তথ্য ও প্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব (মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব হিসেবে বদলির আদেশাধীন) মৃণাল কান্তি দেবকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অতিরিক্ত সচিব, সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সংযুক্ত অতিরিক্ত সচিব শিবানী ভট্টাচার্য্যকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং গণগ্রন্থগারের পরিচালক (অতিরিক্ত সচিব) হারুন পাশাকে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :