করোনায় প্রাণ হারালেন রাজবাড়ীর বিএমএ সভাপতি

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ আগস্ট ২০২০, ১১:০৫ | প্রকাশিত : ০৯ আগস্ট ২০২০, ০৯:১৮

করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে প্রাণ হারালেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) রাজবাড়ী জেলা শাখার সভাপতি এবং জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডা. গোলাম মোস্তফা (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার রাত সোয়া ৮টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর। তিনি স্ত্রী ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ীর সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম বলেন, ডা. গোলাম মোস্তফা করোনায় আক্রান্ত ছিলেন। জেলাবাসী একজন গুণী মানুষকে হারালেন, যা পূরণ হওয়ার না।

মৃতের স্বজনরা জানান, করোনা ছাড়াও বার্ধক্যজনিত বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন ডা. গোলাম মোস্তফা। শনিবার সন্ধ্যার দিকে তিনি অসুস্থ বোধ করলে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পরে ফরিদপুর নেয়ার পথে তিনি মারা যান।

আজ রবিবার সকাল ১০টায় পৌর শহরের ১নং বেড়াডাঙ্গায় ডা. গোলাম মোস্তফার নিজ বাসভবনের সামনে নবারুণ সংঘের মাঠে নামাজের জানাজা শেষে তার দাফন হওয়ার কথা।

ডা. গোলাম মোস্তফার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজবাড়ী-১ আসনের এমপি, কাজী কেরামত আলী, সিভিল সার্জন ডা. নুরুল ইসলামসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংষ্কৃতিক ব্যক্তিরা।

(ঢাকাটাইমস/০৯ আগস্ট/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :