মানিকগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় ইউপি সদস্যসহ দুইজন আটক

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ আগস্ট ২০২০, ১৬:১৯ | প্রকাশিত : ৩০ আগস্ট ২০২০, ১৬:১৬

মানিকগঞ্জের শিবালয়ের টেপড়ী গ্রামের ৪র্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগে স্থানীয় ইউপি সদস্যসহ দুইজনকে আটক করেছে পুলিশ। গত শনিবার সকালে উপজেলার মহাদেবপুর ইউনিয়নের টেপড়ী গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- মহাদেবপুর ইউনিয়ন পরিষদের সদস্য দেলোয়ার ও একই ইউনিয়নের আব্দুল জব্বার (৫০) ।

পুলিশ জানায়, টেপড়ী গ্রামের আব্দুল জব্বার (৫০) একই গ্রামের পিতৃহীন এক স্কুলছাত্রীকে ফুঁসলিয়ে পার্শ্ববর্তী হালিমের ফাঁকা বাড়ির রান্নাঘরে নিয়ে ধর্ষণ করে। এসময় ওই ছাত্রীর চিৎকারে ঘটনাস্থল থেকে স্থানীয়রা জব্বারকে হাতেনাতে ধরে ফেলে। পরে ঘটনাটি ধামাচাপা দিতে ইউপি সদস্য দেলোয়ারের নেতৃত্বে রাত ১০টার দিকে এক শালিসী বৈঠক বসে। বৈঠকে জব্বারকে ৫০ হাজার টাকা জরিমানা করে ঘটনা মীমাংসায় ভুক্তভোগীর মায়ের কাছ থেকে সাদা কাগজে জোর করে স্বাক্ষর নেওয়ার চেষ্টা করেন। পরে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে ওই রাতেই পুলিশ অভিযান চালিয়ে ইউপি সদস্যসহ জব্বারকে আটক করে। স্থানীয়রা আটক ইউপি সদস্যসহ ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষিতার মা আবুলীর অভিযোগের প্রেক্ষিতে ওই দুইজনকে আটক করা হয়েছে। ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য মানিকগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৩০আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :