‘আওয়ামী লীগ ধর্মীয় গোঁড়ামিতে বিশ্বাস করে না’

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০২১, ২১:৪৩

আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, ‘আওয়ামী লীগ ধর্মীয় গোঁড়ামিতে বিশ্বাস করে না। কোনো ধর্মকে ছোট করে উসকানি দেয়ার কাজও আওয়ামী লীগের প্রকৃত নেতাকর্মী করতে পারে না।’

শুক্রবার দুপুরে মাদারীপুর শহরে ‘মহিউদ্দিন আহমেদ আয়ান মডেল মাদ্রাসা ও শিশু সদনে’ তার মা নূরজাহান বেগমের প্রথম মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিলে নেতাকর্মীদের উদ্দেশ্য বাহাউদ্দিন নাছিম একথা বলেন।

আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেন, ‘যারা ধর্মীয় উসকানি দিয়ে ফায়দা লুটতে চায়, তারা আওয়ামী লীগার হতে পারে না। আওয়ামী লীগ একটি আর্দশের প্রতীক। যারা আওয়ামী লীগ করবে তারা এলাকার সৎ ব্যক্তি হিসেবে পরিচিত থাকবে। আর যাদের নৈতিক চরিত্র ভালো না, তারা দয়া করে আওয়ামী লীগকে কলুষিত করবেন না।’ তিনি এসময় তার মৃত বাবা-মায়ের জন্যে সবার কাছে দোয়া কামনা করেন। এ সময় তার অন্য ভাইয়েরা উপস্থিত ছিলেন।

এছাড়া শুক্রবার দিনব্যাপী মাদারীপুর পৌর শহরের প্রতিটি এতিমখানা ও মাদ্রাসায় কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এছাড়া মাদারীপুর জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের উদ্যোগে দোয়ার আয়োজন করেন। মহিউদ্দিন আহমেদ আয়ান মডেল মাদ্রাসা ও শিশু সদনে দুপুরে কোরআন খতম করে শিশুদের মাঝে খাবার পরিবেশন করা হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজাদুর রহমান মুন্সি, মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, শ্রম বিষয়ক সম্পাদক খন্দকার খায়রুল হাসান নিটুল, দপ্তর সম্পাদক গোলাম মাওলা আকন্দ, জেলা যুবলীগের সভাপতি আতাহার সর্দার, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক, সাধারণ সম্পাদক বায়েজিত হাওলাদার প্রমুখ।

(ঢাকাটাইমস/৮অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :