৪০ শতাংশ মূল্যছাড়ে বাটার গিফট ভাউচার ইভ্যালিতে

নিজস্ব প্রতিবেদক
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২০, ১৫:০৩

জনপ্রিয় ফুটওয়্যার ব্র্যান্ড বাটার গিফট ভাউচার কেনা যাবে ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি’তে। মূল্যের ওপর ৪০ শতাংশ ছাড়ে পাওয়া এই ভাউচার দিয়ে বাটা শোরুম থেকে কেনা যাবে বাটা ব্র্যান্ডের যেকোন পণ্য।

বুধবার (৮ জুলাই) ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় এমনটাই। প্রতিষ্ঠানটি বলছে, ইভ্যালি থেকে এই ভাউচার কিনে দেশব্যাপী বাটার দুই শতাধিক শোরুম থেকে পণ্য কিনতে পারবেন গ্রাহকেরা। দুই হাজার, পাঁচ হাজার এবং ১০ হাজার টাকা মূল্যের প্রতিটি ভাউচার ইভ্যালিতে পাওয়া যাবে যথাক্রমে এক হাজার ২০০ টাকা, তিন হাজার টাকা এবং ছয় হাজার টাকায়। অর্থ্যাত প্রতিটি ভাউচারে ৪০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট অফার দিচ্ছে ইভ্যালি।

এবিষয়ে ইভ্যালির বিজনেস ডেভেলপমেন্ট লিড মোহাম্মদ আবু তাহের সাদ্দাম বলেন, গ্রাহকদের বিভিন্ন ব্র্যান্ডের সেরা সব পণ্য বিশেষ এবং আকর্ষণীয় অফারে দিয়ে আসছে ইভ্যালি। তারই অংশ হিসেবে গ্রাহকদের জন্য বাটা এবং ইভ্যালির যৌথ উদ্যোগে এক ধরনের ডিজিটাল ভাউচার এনেছি আমরা। গ্রাহকেরা প্রতিটি ভাউচার তার মূল্যের থেকে ৪০ শতাংশ মূল্যছাড়ে কিনতে পারবেন। ভাউচার ক্রয়ের পর বাটা কর্তৃপক্ষ গ্রাহককে একটি নিশ্চিতকরণ এসএমএস দেবেন। বাটার পণ্য কিনতে মূল্য পরিশোধের সময় ক্যাশ কাউন্টারে মোবাইল নম্বর এবং ভাউচারের পরিমাণ ক্যাশিয়ারকে জানালেই গ্রাহকের মোবাইলে একটি ওটিপি (ওয়ান টাইম পাসওয়ার্ড) আসবে। পাসওয়ার্ডটি ক্যাশিয়ারকে বললেই পণ্যের মূল্য থেকে ভাউচার মূল্য সমন্বয় হয়ে যাবে। অর্থ্যাত কেউ যদি ১০ হাজার টাকার ভাউচার ইভ্যালিতে কেনেন তার পরিশোধ করতে হবে ছয় হাজার টাকা। তবে বাটার শোরুমে সে ১০ হাজার টাকার মধ্যে পণ্য কিনলে তাকে আর অতিরিক্ত কোন মূল্য পরিশোধ করতে হবে না।

তবে এই ভাউচার বাটার কোন ডিলার বা ফ্রাঞ্চাইজি শাখা থেকে পণ্য ক্রয়ের ক্ষেত্রে প্রযোজ্য হবে না বলেও জানায় ইভ্যালি। আবু তাহের সাদ্দাম বলেন, এই ভাউচার দিয়ে সারা দেশব্যাপী বাটার দুই শতাধিক নিজস্ব রিটেইল শপ থেকে পণ্য কেনা যাবে। বাটা নিশ্চিতকরণ এসএমএস পাঠানোর দিন থেকে পরবর্তী দুই মাস ভাউচারটির কার্যকারিতা থাকবে। বাটার শোরুমে কোন পণ্যে যদি অতিরিক্ত মূল্যছাড় বা অন্যকোন অফার থাকে তাহলে সেধরনের পণ্যের মূল্য এই ভাউচার দিয়ে সমন্বয় করা যাবে না। এর বাইরে অন্যান্য পণ্যের ক্রয়ের ক্ষেত্রে একই লেনদেনেএকাধিক ভাউচার ব্যবহার করা যাবে। প্রতিটি ভাউচার একবারই ব্যবহার করা যাবে।

(ঢাকাটাইমস/০৮ জুলাই/আরকে)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :