নোয়াখালীতে কাভার্ডভ্যান-অটোরিকশা সংঘর্ষে নিহত ২, আহত ৪

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০২১, ১৮:০৪

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় কাভার্ডভ্যান ও সিএনজি অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে দুজন নিহত এবং সিএনজিঅটোরিকশা চালক ও শিশুসহ আরও চারজন আহত হয়েছেন। এ ঘটনায় কাভার্ডভ্যানসহ চালককে আটক করেছে পুলিশ।

রবিবার দুপুর আড়াইটায় বসুরহাট বাইপাস সড়কের রামদী এলাকায় এ সড়ক দুঘটনা ঘটে। আটক চালক মুছুম ভূঁইয়া কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকার মো. ইউছুফের ছেলে।

নিহতরা হলেন, কোম্পানীগঞ্জের সিরাজপুর ইউনিয়নের শাহজাদপুর গ্রামের বগালা মেস্ত্রি বাড়ির মৃত মতিলাল সূত্রধরের ছেলে নয়ন সূত্রধর (৪৫) ও একই বাড়ির কান্তি কুমার সূত্রধরের মেয়ে চন্দনা রানী সূত্রধর (২৫)।

আহতরা হলেন, নিহত চন্দনার ১৮ মাস বয়সের শিশু কন্যা অর্পনা সূত্রধর, তার ভাই বিধান সূত্রধর (১৯), পরিমল সূত্রধরের ছেলে শিমুল সূত্রধর (১৭) ও ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন অজ্ঞাত অটোরিকশাচালক (৩৫)। গুরুতর আহত বিধানকে নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং শিমুলকে মুমুর্ষ অবস্থায় ঢাকায় নেওয়া হয়েছে।

নিহত নয়ন সূত্রধরের ভাই জয়ন্ত্র সূত্রধর জানান, সকালে অটোরিকশাযোগে তার চাচাতো বোন চন্দনা রানী সূত্র ধরের স্বামীর বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ থেকে কোম্পানীগঞ্জ উপজেলায় শাহজাদপুর গ্রামে নিজ বাড়ি আসছিলেন। দুপুরে তাদের গাড়িটি বসুরহাট বাইপাস সড়ক অতিক্রম করার সময় সামনে থেকে আসা একটি কাভার্ডভ্যান তাদের গাড়িকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, দুর্ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৩১অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :