ভালুকায় জলাবদ্ধতা নিরসনের দাবিতে রাস্তা অবরোধ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ নভেম্বর ২০২০, ১৬:১৮ | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২০, ১৫:৫১

ময়মনসিংহের ভালুকা উপজেলার জামিরদিয়া সড়কের দুই পাশে বাসা-বাড়ি থেকে নির্গত শৌচাগারের ময়লা পানি বন্ধের দাবিতে এলাকাবাসী রাস্তা অবরোধ করেছে। রবিবার দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত পানি বন্ধের দাবিতে এলাকাবাসী রাস্তা আটকে দিলে শত শত যানবাহন ও জনগণ ভোগান্তিতে পড়ে।

ভুক্তভোগী ও ব্যবসায়ী নাসির আল মামুন বলেন, পাশেই মসজিদ থাকায় মুসল্লিরা নামাজে যেতে পারছেন না, চলাচলে বিঘ্ন হওয়ায় ক্রেতাসাধারণ দোকানে পণ্য কিনতে যেতে পারেন না।

সরজমিনে দেখা যায়, জামিরদিয়া সড়কের বাজার অংশে দুই পাশের বহুতল ভবনের শৌচাগারের ময়লা পানি, ড্রেনেজ ব্যবস্থা না থাকায় সড়কে সারা বছর জলাবদ্ধতার সৃষ্টি হয়।

সড়কে প্রতিনিয়ত হাঁটু পরিমাণ পানি জমে যাওয়ায় রাস্তা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, মিলের শ্রমিক ও বিভিন্ন ধরনের যানবাহন চলাচল করতে পারে না। দ্রুত রাস্তাটি সংস্কার করার দাবি জানান এলাকাবাসী।

অবরোধ চলাকালে হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি রেজাউল করিম রিপন সেখানে উপস্থিত হন। তিনি এলাকাবাসীর দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করেন এবং বাড়ির মালিকদের সঙ্গে কথা বলে সংশ্লিষ্টদের সহায়তায় সমস্যা সমাধানের উদ্যোগ নেয়ার আশ্বাস দিলে প্রায় দুই ঘণ্টা পর অবরোধ তুলে নেয়া হয়।

এ বিষয়ে ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন ফোনে জানান, বিষয়টি তিনি জেনেছেন এবং দু-একদিনের মধ্যে ব্যবস্থা নেবেন।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :