দলত্যাগী নেতাকে জাতীয় পার্টির অব্যাহতি

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০১৭, ২০:২৯

গাইবান্ধার গোবিন্দগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য লুৎফর রহমান চৌধুরী জাতীয় পার্টি ছেড়ে যাওয়ার পর তাকে অব্যাহতি দিয়েছে দলটি। পত্রিকায় প্রকাশিত সংবাদ দেখে এই সিদ্ধান্ত নিয়েছে সংসদে প্রধান বিরোধী দলটির স্থানীয় শাখা।

গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবদুল গনি সরকার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, লুৎফর রহমান চৌধুরী অন্য একটি দলে যোগ দেয়ার খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়েছে। এরপর গত ৪ ফেব্রুয়ারি উপজেলা জাতীয় পার্টিও জরুরি সভায় তাকে দল থেকে অব্যাহতি দেয়ার সিদ্ধান্ত হয়েছে।

লুৎফর রহমান চৌধুরীর জায়গায় সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি ও নাকাই ইউপির সাবেক চেয়ারম্যান শাহারুল ইসলাম হুদাকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়ার কথাও জানানো হয় ওই বিজ্ঞপ্তিতে।

লুৎফর রহমান চৌধুরী ১৯৮৬, ১৯৯১ ও ১৯৯৬ সালের জাতীয় সংসদ নির্বাচনে এরশাদের জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। কিন্তু এরপর ওই আসনটি আর জাতীয় পার্টি পায়নি।

জাতীয় পার্টির তিনবারের এই সংসদ সদস্য সম্প্রতি বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর নেতৃত্বাধীন জাতীয় পার্টি-জেপিতে যোগ দেন।

ঢাকাটাইমস/০৬ফেব্রুয়ারি/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত