দেবর-ভাবির পরকীয়া, স্বামীর নির্যাতনে গৃহবধূর মৃত্যু

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৬:১১

জামালপুরের সরিষাবাড়ীতে স্বামীর নির্যাতনে সীমা আক্তার (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তার স্বামী ও জায়ের মধ্যে পরকীয়ার বিষয় নিয়ে এ ঘটনা ঘটে বলে নিহতের পরিবারের অভিযোগ।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল গ্রামে হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

নিহত গৃহবধূ ওই গ্রামের মুদি দোকানদার জুয়েল রানার স্ত্রী। নিহতের ৪ মাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। এদিকে ঘটনার পর থেকে ঘাতক স্বামী ও পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়ে গেছে।

নিহতের পারিবারিক সূত্র জানায়, ডোয়াইল গ্রামের মৃত হযরত আলীর ছেলে জুয়েল রানার সঙ্গে তার ভাবি রেখা বেগমের মধ্যে দীর্ঘদিন ধরে পরকীয়া চলে আসছিল। এ নিয়ে তিন বছর আগে জুয়েল ও তার প্রথম স্ত্রীর মধ্যে বিচ্ছেদ ঘটে। এরপর চর বালিয়া গ্রামের সুরুজ ভুঁইয়ার মেয়ে সীমা আক্তারকে জুয়েল রানা দ্বিতীয় বিয়ে করেন। এ বিয়ের পরও ভাবির সঙ্গে জুয়েলের পরকীয়া চলতে থাকায় স্বামী-স্ত্রীর মধ্যে কয়েকদিন ধরে দাম্পত্য কলহ চলছিল।

এ নিয়ে সোমবার সন্ধ্যায় জুয়েল ও তার পরিবারের লোকজন সীমাকে বেধড়ক মারপিট করে। পরে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দেখে তাকে টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে হত্যাকাণ্ডের ঘটনা ধামাচাপা দিতে হাসপাতাল থেকে লাশ আনার পথে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু বলে প্রচার করে। পথিমধ্যে কেন্দুয়া বাজার এলাকায় নিহতের পরিবার লাশ দেখতে চাইলে জুয়েল আপত্তি জানায়। পরে পুলিশ গিয়ে রাতেই লাশ উদ্ধার করে।

0সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মহব্বত কবীর জানান, স্বামী ও তার পরিবারের লোকদের নির্যাতনে গৃহবধূ সীমার মৃত্যু হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে ঘাতক স্বামী ও তার পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি বলেও তিনি জানান।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

কুষ্টিয়ায় আ.লীগ নেতার বিরুদ্ধে প্রধান শিক্ষককে থাপ্পড় মারার অভিযোগ

চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর প্রতিদ্বন্দ্বিতা, বাদ পড়লেন স্বামী মাঠে স্ত্রী

পাবনায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যানসহ আহত ২

বাড়ি ফেরা হলো না ভারতে যাওয়া সাতক্ষীরার আশুতোষের

দলীয় প্রার্থীকে জয়ী করতে একাট্টা গোপালপুর ইউপি আ. লীগ

বগুড়ায় ইন্টার্ন চিকিৎসক খুন, ছয় দফা দাবিতে সড়কে শিক্ষার্থীরা

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে টুকুর কটূক্তির প্রতিবাদে ভূঞাপুরে আ.লীগের বিক্ষোভ

শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সের ঝুঁকিপূর্ণ ভবন পুনঃনির্মাণের দাবি

নোয়াখালীতে বন পুনরুদ্ধার-সহযোগিতামূলক কর্মশালা

মির্জাপুরের অসুস্থ কবি বাবুলের চিকিৎসায় প্রধানমন্ত্রীর অনুদান

এই বিভাগের সব খবর

শিরোনাম :