রাজৈরে সড়ক দুর্ঘটনায় আহত ভূমি উপ-সহকারী কর্মকর্তার মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০২৪, ১২:৩৮

মাদারীপুরের রাজৈরে সড়ক দুর্ঘটনায় আহত ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা মুহাম্মদ রফিকুল ইসলাম (৫০) ছয়দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে মঙ্গলবার রাত ১১টার দিকে ঢাকা আগারগাঁও নিওরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন।

নিহত মুহাম্মদ রফিকুল ইসলাম মাদারীপুর সদর উপজেলার নয়াকান্দি বাজিতপুর গ্রামের রফ বেপারীর ছেলে ও উপজেলার ইশিবপুর ইউনিয়ন (ভূমি) উপ-সহকারী কর্মকর্তা ছিলেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ৪ জানুয়ারি বৃহস্পতিবার ১০টার দিকে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়ন (ভূমি) উপ-সহকারী কর্মকর্তা মুহাম্মদ রফিকুল ইসলাম (৫০) নির্বাচনি প্রস্তুতি সভায় যোগ দিতে রাজৈর উপজেলা ভূমি অফিসে আসার পথে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর বাসস্ট্যান্ড মোড়ে মাদারীপুরগামী একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। এ সময় রফিকুল ইসলাম ছিটকে রাস্তার উপর পড়ে যায়। পরে তাকে জ্ঞানহীন অবস্থায় প্রথমে রাজৈর ও পরে ঢাকা আগারগাঁও নিওরো সাইন্স হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে ৬ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে মঙ্গলবার রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রাজৈর থানার ওসি মো. আসাদুজ্জামান হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তার এই অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :