মামলা করতে শেরেবাংলা নগর থানায় আনারের মেয়ে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২২ মে ২০২৪, ২০:১৭ | প্রকাশিত : ২২ মে ২০২৪, ১৯:৪৬

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে খুনের ঘটনায় থানায় মামলা করতে গেছেন তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন।

বুধবার বিকাল পাঁচটার পর তিনি থানায় প্রবেশ করেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত তিনি (মুমতারিন ফেরদৌস ডরিন) শেরেবাংলা নগর থানায় অবস্থান করছিলেন।

কোন ধারায় তিনি মামলাটি করবেন বা কাদের আসামি করছেন সে বিষয়ে বিস্তারিত কোনো তথ্য এখনো পাওয়া যায়নি।

এর আগে দুপুর দুইটার দিকে ডিবি কার্যালয়ে যান এমপিকন্যা মুমতারিন ফেরদৌস ডরিন। সেখানে তিনি বেশকিছু সময় অবস্থান করেন। পরে গণমাধ্যমে জানান, বাবা হত্যার বিচার চান তিনি। কারা তার বাবাকে হত্যা করেছে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হোক। যেহেতু তার বাবা ঢাকার ন্যামভবন থেকে ভারতে গিয়েছিলেন, সে কারণে তিনি শেরেবাংলানগর থানায় মামলা করবেন।

এদিকে সন্ধ্যা পর্যন্তও থানায় মামলা রুজু হয়নি বলে জানিয়েছে থানা পুলিশ।

গত ১১ মে ঝিনাইদহ-৪ আসনের সরকার দলীয় এমপি আনোয়ারুল আজীম আনার চিকিৎসার জন্য ভারত যান। কিন্তু হঠাৎ ১৪ মে সবার সঙ্গে তার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। দেশটিতে তার দীর্ঘদিনের বন্ধু গোপাল বিশ্বাস পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা থানায় সাধারণ ডায়েরি করেন। এরপর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। আজ বুধবার হঠাৎ খবর আসে কলকাতার নিউটাউনের অভিজাত আবাসন সঞ্জীবা গার্ডেনে তিনি খুন হয়েছেন। সেই ভবনের ফ্ল্যাট থেকে তার শরীরের অংশ উদ্ধার হয়েছে। তবে তার মরদেহ উদ্ধার নিয়ে নানান বিতর্ক দেখা দিয়েছে। কারণ আইনশৃঙ্খলা বাহিনী ধারণা করছে, তার মরদেহ খণ্ড-বিখণ্ড করে বিভিন্ন জায়গায় ফেলা হয়েছে। ওই ভবনে রক্তের দাগ ও আনারের কাপড় পাওয়া গেছে।

একইদিন দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানান, আনারকে হত্যার ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে; যাদের সবাই বাংলাদেশি। তাকে হত্যার রহস্য উদঘাটনে দুই দেশের আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে।

আনার ঝিনাইদহ-৪ আসনে ২০১৪ সাল থেকে পরপর তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন।

ঢাকাটাইমস/২২মে/এসএস/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :