সংসদ সদস্য আনার খুন: বাবাকে নিয়ে মেয়ে ডরিনের আবেগঘন স্ট্যাটাস 

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৩ মে ২০২৪, ১৯:২৮ | প্রকাশিত : ২৩ মে ২০২৪, ১০:৩৪

ভারতে চিকিৎসা করাতে গিয়ে খুন হয়েছেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। বাবার এমন করুণ মৃত্যুতে শোকে মুহ্যমান মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক স্মৃতিচারণ করছেন। চাইছেন বাবা হত্যার বিচার। এবার ফেসবুকে বাবাকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিলেন তিনি।

বুধবার রাত ৯টা ৫৯ মিনিটে মুমতারিন ফেরদৌস ডরিন তার ভেরিফায়েড ফেসবুক আইডিতে স্ট্যাটাসে লেখেন, “আব্বু তোমার অনেক কষ্ট হয়েছিল তাই না? তুমি তো আমাকে নিয়ে যেতে চেয়েছিলে আমিই যায়নি। ভিসা ছিল না আমার। আমি তোমার কষ্টের ভাগ নিতে পারলাম না। তুমি কতো কষ্ট পেয়েছো, এটা ভাবলে আমার বেঁচে থাকার ইচ্ছা শেষ। আমি তোমার এতো আঘাত ব্যথা সহ্য করতে পারি না। আল্লাহ কি নেই? এত কষ্ট দিয়ে কোনো মানুষ মানুষকে মারতে পারে বলে আমার জানা ছিল না।”

স্ট্যাটাসে তিনি লেখেন, “আমি বিচার চাই আমি বিচার চাই। আমি ওদের লাশ দেখতে চাই নির্মমভাবে।”

গত ১২ মে দুপুরে সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার চিকিৎসার জন্য দর্শনার গেদে বন্দর দিয়ে ভারতের কলকাতায় যান। ১৫ মে থেকে পরিবারের সদ্যরা তার সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না। গতকাল তার খুনের সংবাদ পাওয়া যায়। কলকাতার একটি অভিজাত ফ্ল্যাটে খুন হন তিনি।

এমপি আজীম ঝিনাইদহ-৪ আসন থেকে টানা তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক।

(ঢাকাটাইমস/২২মে/এফএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :