জামায়াত আমিরের নিজ জেলায়ও হয়নি বিক্ষোভ

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ অক্টোবর ২০১৭, ২০:১৪

জামায়াতে ইসলামীর আমির মকবুল আহমাদসহ কেন্দ্রীয় নেতাদের গ্রেপ্তারের প্রতিবাদে তার নিজ জেলা ফেনীতে বিক্ষোভ মিছিল করতে রাস্তায় নামেনি দলটির নেতাকর্মীরা। মঙ্গলবার সকাল থেকে শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশের কড়া পাহারা চোখে পড়লেও জামায়াত-শিবির নেতাকর্মীদের দেখা মিলেনি।

সূত্র জানায়, কেন্দ্রীয় নেতাদের গ্রেপ্তারের প্রতিবাদে গতকাল বিক্ষোভ কর্মসূচির ডাক দেয় জামায়াত। দলটির আমির মকবুল আহমাদের নিজ জেলা ফেনী হলেও এখানে কেন্দ্রঘোষিত বিক্ষোভ পালন হয়নি।

এদিকে কর্মসূচি উপলক্ষ্যে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। শহরের ট্রাংক রোডের খেজুর চত্বর, দোয়েল চত্বর, বড় মসজিদের সামনে, এসএসকে সড়কের ইসলামপুর রোড, জহিরিয়া মসজিদের সামনে, সমবায় সুপার মার্কেট, পাঠানবাড়ী রোড, কুমিল্লা বাস স্ট্যান্ড, মিজান রোড, সদর হাসপাতাল মোড়, রামপুর রাস্তার মাথাসহ বিভিন্ন পয়েন্টে বিপুল পরিমাণ পুলিশ মোতায়েন করা হয়। পাশাপাশি বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে পথচারী, মোটর সাইকেল ও সিএনজি অটোরিকশা যাত্রীদের তল্লাশি করা হয়।

ফেনী মডেল থানার ওসি মো. রাশেদ খান চৌধুরী ঢাকাটাইমসকে জানান, বড় মসজিদ ও জহিরিয়া মসজিদের সামনে থেকে চার শিবির কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। শহরে শতাধিক পুলিশের পাশাপাশি ছয়টি মোবাইল টিম দায়িত্ব পালন করে।

এদিকে একইদিন সকালে ফুলগাজীতে অভিযান চালিয়ে উপজেলা জামায়াতের আমির আবুল হোসেন মিয়াজী, ফুলগাজী দারুল উলুম মাদ্রাসার সুপার মাওলানা মনিরুল ইসলামসহ জামায়াতের তিন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ২০টি ককটেল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিস্ফোরকদ্রব্য ও বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। বিকালে আদালতের মাধ্যমে তাদের জেল-হাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি এমএম মোরশেদ।

(ঢাকাটাইমস/১০অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

অর্থ উদ্ধারে পুলিশের সহায়তা চেয়ে পাননি, পরে দলবদ্ধ ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী

ফরিদপুর জেলা বাস মালিক সমিতির নতুন কমিটির শপথ

সিলেটে ২ কোটি টাকার ১৪ ট্রাক ভারতীয় চিনি জব্দ

মির্জাপুরে ব্যারিস্টার সীমান্ত চেয়ারম্যান, বাকি দুই পদে জিতলেন যারা

চোরাই পথে লক্ষ্মীপুরে ঢুকছে ভারতের নিম্নমানের চিনি

বোয়ালমারীতে টানা চতুর্থবার উপজেলা চেয়ারম্যান হলেন মুশা মিয়া

লাইসেন্সবিহীন হাসপাতাল-ক্লিনিক নিয়ে স্বাস্থ্যমন্ত্রীর কড়া হুঁশিয়ারি

ভালুকা উপজেলায় চেয়ারম্যান রফিক, বাকি দুই পদে বিজয়ী যারা

শরীয়তপুরে প্রাক্তন স্বামীর ছুরিকাঘাতে গুরুতর আহত অন্তঃসত্ত্বা নারী

দিনাজপুরের তিন উপজেলায় হাফিজুর, মিল্টন ও ফাহিম চেয়ারম্যান নির্বাচিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :