ভারতের জার্সি গায়ে আর খেলবেন না ধোনি!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২০, ২১:৩০

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে আলোচনা-সমালোচনা চলছে অনেক দিন যাবৎই। আইপিএলের ১৩তম আসর ছিল দেশটির হয়ে বিশ্বকাপজয়ী অধিনায়কের জাতীয় দলে ফেরার প্লাটফর্ম। কিন্তু করোনাভাইরাসের কারণে আইপিএল স্থগিত হয়েছে। তাই ভারতের কিছু সংবাদমাধ্যম বলছে, ধোনির জাতীয় দলে ফেরার সম্ভাবনা শেষ হয়ে গেল।

তবে দলে ফেরা তো দূরে থাক, ধোনি না-কি অবসরের সিদ্বান্ত নিয়ে ফেলেছেন, এমনই দাবি ভারতীয় একটি সংবাদমাধ্যমের। সংবাদমাধ্যমটি দাবি করছে, ধোনি তাঁর কাছের মানুষদের কাছে বলে দিয়েছেন, জাতীয় দলে আর খেলবেন না। তবে আরও এক-দুই মৌসুম আইপিএলে খেলার ইচ্ছা আছে তাঁর।

একটি সূত্র বলছে, আনুষ্ঠানিকভাবে বোর্ডের কর্মকর্তাদের সঙ্গে এখনো কথা বলেননি তিনি। কিন্তু কাছের মানুষদের অবসরের কথা জানিয়ে দিয়েছেন। তবে যখন সময় হবে, সবাইকে জানিয়ে দিবে।

তবে ওই সূত্র আরও একটি তথ্য দিয়েছে, তা হলো- আইপিএলে নিজের ফর্ম দেখেই চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর ইচ্ছার কথা। আইপিএল না থাকলে এত দিনে অবসরের কথা জানিয়ে দিতেন ধোনি।

বোর্ডের কিছু কর্মকর্তার দাবি, স্পন্সরশিপের কারণেই এখনো অবসরের ঘোষণা দিচ্ছেন না ধোনি। এতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হতে পারেন ধোনি।

এমনকি, আইপিএলের দল চেন্নাই সুপার কিংসের সঙ্গে চুক্তি থাকা অবস্থায় অবসরের ঘোষণা দিলে সেখানেও আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনাও আছে।

তবে এবারের আইপিএলে ধোনির ফর্ম দেখেই চলতি বছরের টি-২০ বিশ্বকাপে তাকে দলে নেওয়ার সিদ্ধান্ত নেয়ার ইচ্ছা ছিল ভারতীয় নির্বাচকদর। কিন্তু করোনাভাইরাসের কারণে আইপিএলে পিছিয়েও গেছে। এমনকি বাতিলও হয়ে যেতে পারে। তাই জাতীয় দলে আর ফিরতে পারবেন কি-না, তা এখন অনিশ্চিত ধোনির কাছে।

(ঢাকাটাইমস/৩০ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এবার স্টয়েনিস-ওয়ার্নারকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব

শান্তর অধিনায়কত্ব নিয়ে এবার যা বললেন সাকিব

অবসর নিয়ে এবার যা জানালেন মেসি

বিশ্বকাপে হেরে আত্মহত্যার কথা ভেবেছিলেন রিচার্লিসন!

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা

সিলেট টেস্টে ৮ উইকেট নেওয়া বোলারকে চট্টগ্রাম টেস্টে পাচ্ছে না শ্রীলঙ্কা

আইপিএলে হায়দরাবাদ-মুম্বাইয়ের ৫২৩ রানের ম্যাচে রেকর্ডবুকে তোলপাড়

ডি মারিয়াকে হত্যার হুমকি দেওয়া তিন দুর্বৃত্ত গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :