যেসব ফোনে মিলবে সর্বাধুনিক অপারেটিং সিস্টেম

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২০, ১৯:০০

অ্যানড্রয়েডের সর্বাধুনিক ভার্সন টেন। বাজারে এই ভার্সন সম্বলিত একগুচ্ছ ফোন রয়েছে। যেগুলো এন্ট্রি লেভেল থেকে শুরু করে প্রিমিয়াম ঘরানার। আসুন এসব ফোন সম্পর্কে জেনে নেই। ভিভো আইকু ৩

এই ফোনে রয়েছে ৬.৪৪ ইঞ্চি ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট, ৪,৪০০ এমএএইচ ব্যাটারি ও ২৫৬জিবি স্টোরেজ।

স্যামসাং গ্যালাক্সি এস১০ লাইট এই ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চি ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেট, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ও ২৫ ওয়াট ফাস্ট চার্জিং। ফোনের পিছনে রয়েচেহ তিনটি ক্যামেরা।

ওয়ানপ্লাস ৭টি ওয়ানপ্লাস ৭টি তে রয়েছে ৬.৫৫ ইঞ্চি ডিসপ্লে। ফোনের ভিতরে স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেট রয়েছে। সঙ্গে রয়েছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা। এই ফোনে রয়েছে ৩,৮০০ এমএএইচ ব্যাটারি ও ৩০ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট।

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ এটা স্যামসাংয়ের ফোল্ডেবল স্মার্টফোন। এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেট, ৮জিবি র‍্যাম, অ্যানড্রয়েড ১০ ও ৩,৩০০ এমএএইচ ব্যাটারি। থাকছে ওয়্যারলেস চার্জ সাপোর্ট।

ওয়ানপ্লাস ৭টি প্রো ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লের এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেট থাকছে। ফোনের ভিতরে রয়েছে ৪,০৮০ এমএএইচ ব্যাটারি, ৩০ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট।

স্যামসাং গ্যালাক্সি এস২০ আলট্রা এই ফোনে রয়েছে এক্সিনস ৯৯০ চিপসেট, ১২জিবি র‍্যাম, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

(ঢাকাটাইমস/৫এপ্রিল/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :