একই পরিবারের চারজনকে হত্যার ঘটনায় মামলা

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২০, ১৫:৩৭

গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী ও তাদের তিন সন্তানের গলাকেটে হত্যার ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে থানায় মামলা হয়েছে। শুক্রবার সকালে নিহত গৃহবধূ ফাতেমার শ্বশুর আবুল হোসেন বাদি হয়ে এই হত্যা মামলা করেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, মালয়েশিয়া প্রবাসী কাজলের স্ত্রী ফাতেমা, তাদের দুই মেয়ে নুরা, হাওয়ারিম এবং ছেলে ফাদিলকে গলা কেটে হত্যার ঘটনায় ওই গৃহবধূর শ্বশুর আবুল হোসেন অজ্ঞাত নামা ব্যক্তিদের আসামি করে মামলা করেছেন।

তিনি বলেন, পুলিশ নির্মম এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ করছে এবং অপরাধীদের ধরতে একাধিক টিম অভিযান পরিচালনা করছে। জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূ ফাতেমার কয়েকজন প্রতিবেশীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার দুপুরে দোতলা বাড়ির দ্বিতীয় তলায় নিজ ঘরে স্বজনরা মই বেয়ে উঠে ঘরের মেঝেতে রক্তাক্ত মরদেহ দেখতে পায়। পরে শ্রীপুর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে। রাতে ঢাকা থেকে সিআইডির ফরেনসিক ও ক্রাইম সিনের সাত সদস্যের একটি দল ঘটনাস্থলে এসে হত্যার বিভিন্ন আলামত জব্দ এবং মরদেহের সুরতাহাল করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :