এফডিসিতে নিপুণের মাসব্যাপী ইফতার

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ২৮ এপ্রিল ২০২০, ১২:৩৪ | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২০, ১২:৩১

করোনার জেরে দেশের অন্যান্য সেক্টরের মতো স্থবির বিনোদন জগতও। সব ধরনের শুটিং বন্ধ, সিনেমার মুক্তি বন্ধ। অভিনয়শিল্পীরা সবাই গৃহবন্দি। ফলে প্রায় দুই মাস ধরে বন্ধ এফডিসির গেটও। কিন্তু তাতে কাজ থেমে নেই কিছু শ্রেণির মানুষের। এসডিসিতে কর্মরত নিরাপত্তারক্ষী ও মসজিদের ইমামরা ঠিকই তাদের দায়িত্ব পালন করে যাচ্ছেন।

রমজান মাস উপলক্ষ্যে এসব মানুষদের পাশে দাঁড়ালেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। এফডিসিতে বর্তমানে মসজিদের ইমাম-মুয়াজ্জিন, পুলিশ, আনসার এবং নিরাপত্তারক্ষীসহ ১২ জন তাদের দায়িত্ব পালন করে যাচ্ছেন। এই ১২ জনকে পুরো মাসের ইফতার সামগ্রী দেয়ার দায়িত্ব নিয়েছেন নিপুণ।

এ প্রসঙ্গে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা বলেন, ‘করোনার কারণে সবকিছুই বন্ধ। এফডিসির কোনো কার্যক্রম না চললেও কিছু মানুষ ঠিকই তাদের দায়িত্ব পালন করে যাচ্ছেন। আমার মনে হলো কীভাবে তাদের পাশে থাকা যায়। তাই ভাবলাম, পুরো মাসের ইফতারের দায়িত্ব নিয়ে যদি পাশে থাকতে পারি ভালো লাগবে।’

নিপুণ আরও বলেন, ‘কয়েক বছর ধরে ‌প্রতি রোজায় আমাদের বাসা থেকে ২০ জন মানুষের ইফতারের আয়োজন করে থাকি। এবার যেহেতু সবাই ঘরবন্দী, তাই আব্বুর সঙ্গে আলাপ করে ২০ জনের পাশাপাশি এফডিসিতে দায়িত্বে থাকা ওই ১২ জনের ব্যাপারটাও চূড়ান্ত করি। এটা পরম শান্তির ব্যাপার। যে এফডিসি ও চলচ্চিত্র আমাকে নিপুণ হিসেবে তৈরি করেছে, সেখানকার মানুষের পাশে থাকতে পারাটা ভীষণ সৌভাগ্যের।’

কিছুদিন আগে চলচ্চিত্রের মেকআপম্যানদের প্রতিও সহযোগিতার হাত বাড়িয়ে দেন নিপুণ। এছাড়া গত সপ্তাহে চলচ্চিত্রের স্টিল ক্যামেরাম্যানদেরও আর্থিক সহায়তা দেন তিনি। অভিনয়ের পাশাপাশি এই নায়িকা বর্তমানে ব্যবসাও করেন। বনানীতে প্রসাধনী ও লাইফস্টাইলকেন্দ্রিক একটি ব্যবসা রয়েছে নিপুণের। করোনার জেরে বর্তমানে সেটি বন্ধ রয়েছে।

ঢাকাটাইমস/২৮এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :