দিনাজপুরে হুইপ ইকবালুর রহিমের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২০, ১৬:৪৭

করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্রদের মাঝে দিনাজপুরে ত্রাণ বিতরণ করেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। দিনাজপুর সদর উপজেলায় তিনটি প্রত্যন্ত অঞ্চল ছাড়াও একই দিনে দুপুরে শহরের নাজমা রহিম ফাউন্ডেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে হুইপ ইকবাল অসহায় ও দরিদ্রদের মাঝে চাল, ডাল, তেলসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরন করেন।

বিতরণের সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি নুরুজ্জামান জাহানী, সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সাইফুল ইসলাম, ডা. আল-আমিন, যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ প্রমুখ।

এ সময় জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ব্যবসায়ীদের প্রতি বেশি দামে পণ্য বিক্রি না করার আহ্বান জানিয়ে বলেন, করোনাভাইরাস পরিস্থিতিতে অনেক মানুষ কর্মহীন ও বেকার হয়ে অসহায় অবস্থায় দিন যাপন করছেন। এই সময়ে জিনিসপত্রের দাম বাড়িয়ে জনগণের কষ্ট আর না বাড়ানোর আহ্বান জানান।

তিনি বলেন, প্রয়োজনে নিজেরাই ভুতর্কি দিয়ে বাজার দামের চেয়ে কম দামে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি জনগণের কাছে বিক্রি করে আল্লাহর সন্তুষ্টি লাভ করেন। রমজানের এই মাসে আল্লাহর নৈকট্য লাভের চেষ্টা করেন। তিনি কালোবাজারি ও মজুদদারদের বিরুদ্ধে প্রশাসনকে সতর্ক থাকার আহ্বান জানান, যাতে কেউ জনগণের এই দুঃসময়কে কাজে লাগিয়ে বেশি মুনাফা না নিতে পারে।

ইকবালুর রহিম ত্রাণের নামে কোনো ব্যবসায়ীকে কাউকে চাঁদা না দেয়ার আহ্বান জানান। ইচ্ছে হলে অসহায় মানুষদের পাশে নিজেরাই সাহায্যের হাত বাড়ান। কিন্তু কাউকে চাঁদা দিয়ে ব্যক্তিগতভাবে লাভবান করবেন না।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :