পুলিশ কর্মকর্তার সহায়তা পেল গঙ্গাচড়ার ৫০০ পরিবার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০২০, ১৬:২০

করোনার ভয়াল থাবায় বিপর্যস্ত উত্তরাঞ্চলের রংপুরের গঙ্গাচড়ার মানুষের জীবন। নিম্ন আয়ের এখানকার মানুষের দিন কাটছে খেয়ে না খেয়ে। এরমধ্যে ঘূর্ণিঝড় আম্পান আরও বেশি লণ্ডভণ্ড করে দিয়েছে তাদের। তাই ঈদকে সামনে রেখে এখানকার পাঁচ শতাধিক পরিবারের পাশে দাঁড়ালেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিবির এডিসি আহসান খান।

কর্মক্ষেত্র রাজধানীতে হলেও জন্মস্থানের মানুষের বিপদে পাশে দাঁড়ানো এই পুলিশ কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সহায়তা পাওয়া মানুষগুলো। সহায়তার ফলে ঈদের সময়ে খাবারের দুশ্চিন্তা কিছুটা হলেও কেটেছে এসব পরিবারের।

শুক্রবার আরাজিনিয়ামত খাঁনপাড়া এলাকায় ঈদ উপহার বিতরণের উদ্বোধন করেন রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবু তৈয়ব মো. আরিফ হোসেন। শনিবারও সামাজিক দূরত্ব বজায় রেখে এলাকার হতদরিদ্র পরিবারের মাঝে তা বিতরণ করা হয়।

গোয়েন্দা পুলিশের কর্মকর্তা আহসান খানের ব্যক্তিগত উদ্যোগে দেয়া এই ঈদ উপহারের মধ্যে ছিল চাল ১০ কেজি, এক কেজি ডাল, এক কেজি তেল, তিন কেজি আলু, এক কেজি লবণ, সেমাই, চিনি ও সাবান।

এ সময় গঙ্গাচড়া থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার, মুক্তিযোদ্ধা আলিফুর রহমান খাঁন, স্থানীয় সমাজসেবক ওয়াহেদুল করিম রাসেল, আফজাল হোসেন, আহসানুল করিম জুয়েলসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দেশে করোনার সংক্রমণের পর থেকে এ পর্যন্ত ব্যক্তিগত উদ্যোগে অনেক অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। পাবনার চাটমোহর উপজেলার মঞ্জুয়ারা খাতুনের অসহায়ত্বের কথা গণমাধ্যমে আসার পর প্রথমে তার পরিবারের জন্য খাদ্যসামগ্রী কিনে পাঠান আহসান খান। পরে অন্যদের সহায়তায় তার জন্য ঘরেরও ব্যবস্থা করেন এই পুলিশ কর্মকর্তা।

(ঢাকাটাইমস/২৩মে/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :