ম্যানসিটি-আর্সেনাল ম্যাচ দিয়ে ফিরছে ইংলিশ লিগ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০২০, ০৭:০৬

করোনাভাইরাসের প্রকোপ শেষে স্থবির অবস্থা ভাঙতে শুরু করেছে। মাঠে ফিরছে বিভিন্ন ধরনের খেলাধুলা। স্থবির অবস্থা ভাঙার আগেই ফরাসি লিগের ইতি টানা হয়। অনেক পয়েন্টের ব্যবধান থাকায় প্যারিস সেইন্ট জার্মেইকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। বুন্দেসলিগা মাঠে ফিরেছে গত ১৬ মে।

সবকিছু ঠিক থাকলে জুনের দ্বিতীয় সপ্তাহে শুরু হতে পারে লা লিগা। দেশটির প্রধানমন্ত্রী পেদ্রো সানচেজ ৮ জুন থেকে লা লিগা শুরুর অনুমতি দিয়েছেন। এবার ঘোষণা এলো ইংলিশ প্রিমিয়ার লিগ শুরুর।

ঠিক ১০০ দিন বিরতির পর আগামী ১৭ জুন থেকে দর্শকশূন্য মাঠে শুরু হচ্ছে ইংলিশ লিগ। করোনাভাইরাসের কারণে গত ১৩ মার্চ অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয় বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই ফুটবল লিগটি।

বিসিবি ও স্কাই স্পোর্টসের খবর অনুযায়ী প্রথম ম্যাচে মুখোমুখি হবে ইংলিশ লিগের বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল। আরেক ম্যাচে অ্যাস্টন ভিলার প্রতিপক্ষ শেফিল্ড ইউনাইটেড।

এখনও অবশ্য আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। বৃহস্পতিবার প্রিমিয়ার লিগগুলোর সভা চলাকালেই লিগ শুরুর খবর প্রকাশ করে বিসিবি ও স্কাই স্পোর্টস।

লিগ শুরুর দুদিন পরই শিরোপা উৎসব করার সুযোগ আছে লিভারপুলের। ২৯ ম্যাচে ৮২ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে তারা। দ্বিতীয় স্থানে থাকা ম্যান সিটির পয়েন্ট মাত্র ৫৭, ব্যবধান ২৫। লিগ ফেরার দিনে ম্যান সিটি হারলে ও ২০ জুন এভারটনের বিপক্ষে লিভারপুল জিতলে শিরোপা হয়ে যাবে সালাহ-হেন্ডারসনদের।

(ঢাকাটাইমস/২৯ মে/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :