নিজের বিরুদ্ধে অপবাদের প্রতিবাদে মানববন্ধন স্থগিতের আহ্বান সাংসদের

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০২০, ২০:০৭

মানিকগঞ্জ-১ আসনের সাংসদ ও বিসিবি পরিচালক নাঈমুর রহমান দুর্জয়কে নিয়ে মিথ্যা অপবাদের প্রতিবাদে দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ ফুঁসে উঠেছে। তারা সংবাদ সন্মেলনসহ মানববন্ধন করেন। এরই ধারাবাহিকতায় ২৫ জুন ঢাকা-আরিচা মহাসড়কসহ জেলার শিবালয় উপজেলার বিভিন্ন পয়েন্টে মানববন্ধনের প্রস্ততি নেয়। করোনাকালে নেতাকর্মীসহ সাধারণ মানুষের স্বাস্থ্যবিধি ভঙ্গের আশঙ্কায় দুর্জয় নিজেই তা স্থগিতের আহ্বান জানান।

মানববন্ধন স্থগিতের অনুরোধ করে ফেসবুকে দুর্জয় যা লিখছেন তা হুবহু ঢাকাটাইমসের পাঠকদের জন্য তুলে ধরা হলো-

এই ছোট জীবনে আমার সবচেয়ে বড় অর্জন মানুষের ভালোবাসা। যখন সক্রিয়ভাবে ক্রিকেট খেলতাম, তখন দেশবাসীর ভালোবাসায় সিক্ত ছিলাম যা এখনো অব্যাহত রয়েছে। উপরন্তু এখন মানিকগঞ্জ-১ আসনের জনগণের প্রতিনিধি হয়ে সাংসদ হিসেবে দায়িত্ব পালন করছি, তারাই ভালোবেসে আমাকে এই দায়িত্ব দিয়েছেন।

গত কয়েকদিন ধরেই দেশের একটি কুচক্রী মহল আমাকে নিয়ে মিথ্যা অপবাদ রটাচ্ছে। এই কাজে তারা তাদের নিজস্ব মিডিয়াকে ব্যবহার করছে, সে সম্পর্কে সবাই ইতোমধ্যেই অবহিত রয়েছেন। আমার বিরুদ্ধে এমন মিথ্যা ষড়যন্ত্র আমি এড়িয়ে যেতে চাইলেও আমার শুভাকাঙ্ক্ষীরা, যারা আমাকে ভালোবেসে তাদের পাশে থাকার সুযোগ দিয়েছেন তারা এড়িয়ে যাননি। তারা এসব বানোয়াট সংবাদের বিরুদ্ধে উপযুক্ত সাক্ষ্য প্রমাণ নিয়ে মানববন্ধন করেছেন। কিন্তু কুচক্রী মহল থেমে নেই। তারা মানুষের ভালোবাসার মূল্য বুঝবেনা, এটাই স্বাভাবিক।

যারা আমাকে ভালোবেসে এই মহামারীর মাঝেও প্রতিবাদ জানিয়ে মানববন্ধনসহ নিজেদের অবস্থান থেকে বিভিন্ন কর্মসূচি পালণ করেছেন তাদের ধন্যবাদ দিয়ে ছোট করতে চাই না। আপনাদের প্রতি আমার আজীবন কৃতজ্ঞতা থাকবে। আপনারা নিশ্চয়ই জানেন আমি কতটা গভীর থেকে এসব অনুভব করি। কিছু সময় আগে আমি জ্ঞাত হয়েছি, আমার বিরুদ্ধে এসব ধারাবাহিক অন্যায় অপ-প্রচারের বিরুদ্ধে শক্ত অবস্থান নিতে মানববন্ধনের আয়োজন করার প্রস্তুতি নিচ্ছেন আমার এলাকার আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মী ও আপামর জনসাধারণ।

মানুষের রুখে দাঁড়ানোর এই খবর আমাকে যেমন উদ্বেলিত করেছে, দিয়েছে ষড়যন্ত্র মোকাবিলার শক্তি। সেই সঙ্গে মনে জন্ম দিয়েছে অনাকাঙ্ক্ষিত আশঙ্কা। আমরা করোনা মহামারীতে এক অনভিপ্রেত অবস্থার মধ্য দিয়ে যাচ্ছি, এসময় আমাদের স্বাস্থ্যবিধি মেনে নিজেদের সর্বোচ্চ সুরক্ষা নিশ্চিত করাই প্রথম লক্ষ্য। তাই সকলের প্রতি আমার অনুরোধ, আপনারা ষড়যন্ত্রকারীদের বিপক্ষে রুখে দাঁড়াতে যে মানববন্ধনের প্রস্তুতি নিয়েছেন তা দয়া করে স্থগিত করবেন।

যড়যন্ত্রকারী, অন্যায়কারীরা এই বাংলার মাটিতে সাময়িক সফল হলেও কখনও টিকে থাকতে পারেনি। এবারও তারা ব্যর্থ হবে, ভালোবাসার শক্তির কাছে নত হবে। বাংলাদেশ এখন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতে। তিনি সকল বিষয়েই খবর রাখেন, সময়মতো বিচক্ষণ সিদ্ধান্ত নিয়ে দেশ ও মানুষের সুরক্ষা নিশ্চিত করেন। চলুন আমরা তার প্রতি ভরসা রাখি।

জয় বাংলা

জয় বঙ্গবন্ধু

জয় দেশরত্ন শেখ হাসিনা

ঢাকাটাইমস/২৫জুন/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :