আইপিএলের জন্য বাতিল হতে পারে ভারত-ইংল্যান্ড সিরিজ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০২০, ১৮:৩৬

চলতি বছরে সেপ্টেম্বর মাসে ইংল্যান্ডের ভারত সফরে আসার কথা ছিল। ১৬ সেপ্টেম্বর থেকে দ্বিপাক্ষিক সিরিজ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে বিশ্বজুড়ে তিন মাসেরও বেশি সময় ধরে বন্ধ ছিল আন্তর্জাতিক ক্রিকেট। ফলে স্থগিত কিংবা বাতিল হয়েছে একের পর এক সিরিজ।

মারণ ভাইরাসের কারণে স্থগিত রয়েছে আইপিএলও। সেপ্টেম্বরের শেষ দিকে আইপিএল করার পরিকল্পনা করছে বিসিসিআই। সূত্রের খবর, আইপিএল এর জন্য বাতিল হতে পারে ইংল্যান্ডের ভারত সফর।

এদিকে অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে সিদ্ধান্ত ঝুলিয়ে রেখেছে আইসিসি। সম্ভবত বিশ্বকাপ বাতিলের ঘোষণা চলতি মাসেই জানাবে ক্রিকেটের নিয়ামক সংস্থা। বিশ্বকাপ বাতিল হলে সেই উইন্ডোতে আইপিএল আয়োজনের পরিকল্পনা করে রেখেছে বিসিসিআই। ভারতে করোনার সংক্রমণ যেভাবে বাড়ছে তাতে দেশের বাইরে ফাঁকা স্টেডিয়ামে আইপিএল আয়োজন করতে পারে বিসিসিআই। সেপ্টেম্বরের শেষ থেকে নভেম্বর পর্যন্ত চলতে পারে আইপিএল।

সেপ্টেম্বরের মাঝামাঝি ভারত সফরে আসার কথা ছিল বেন স্টোকসদের। তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি খেলার কথা ছিল মরগ্যানদের। সূত্রের খবর, আইপিএল আয়োজন করতে ভারত-ইংল্যান্ড সিরিজ বাতিল হতে পারে।

(ঢাকাটাইমস/১৫ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :