ভারতে শুটিংয়ে এসে তিন নেপালি আটক

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০২০, ১১:১৯

আমেরিকা-ইউরোপের মতো সারা ভারতজুড়েও ব্যাপক হারে ছড়াচ্ছে করোনা সংক্রমণ। বাঁধ দেয়া যাচ্ছে না তাতে। অপরদিকে, প্রতিবেশী দেশ নেপালের সঙ্গে ভারতের সম্পর্কও ক্রমেই তলানিতে পৌঁছাচ্ছে। এই পরিস্থিতিতে লকডাউন উপেক্ষা করে শিলিগুড়িতে বহাল তবিয়তে চলছিল একটি নেপালি ছবির শ্যুটিং। অভিযোগ পেয়ে অবশেষে পুলিশ সেখান তিন নেপালিকে আটক করেছে।

শুরুর দিকে নিয়ন্ত্রণে থাকলেও ক্রমেই ঝড়ের গতিতে সংক্রমণ ছড়াচ্ছে শিলিগুড়িতে। তাই কলকাতা সহ রাজ্যের কনটেইনমেন্ট জোনগুলোতে যে লকডাউনের মেয়াদ বাড়িয়েছিল রাজ্য সরকার, তার সঙ্গে জুড়ে দেয়া হয়েছিল শিলিগুড়ির নামও। সেই লকডাউন এখনও চলছে। তারই মধ্যে জমায়েত করে বেআইনিভাবে শ্যুটিং হচ্ছিল একটি নেপালি ছবির।

এলাকার মানুষই খবর দেয় স্থানীয় ভক্তিনগর থানায়। পুলিশ এসে অবশ্য প্রথমে শ্যুটিং দলের সঙ্গে মজে যায়। বাধ্য হয়ে এলাকার মানুষ খবর দেয় সংবাদমাধ্যমকে। এর পরই চাপে পড়ে শ্যুটিং দল। তবে সংবাদমাধ্যমের সঙ্গে তারা বাজে ব্যবহার করে বলে অভিযোগ। পুলিশও সে সময় নীরব ছিল।

এরপর সংবাদমাধ্যমের মাধ্যমে খবর পৌঁছায় পুলিশের উপর মহলে। সেখান থেকে নির্দেশ আসার পরই বন্ধ করা হয় শ্যুটিং। আটক করা হয় শ্যুটিং দলের তিনজনকে। যদিও কে ওই শ্যুটিং দলটিকে বেসরকারি কলেজের মধ্যে শ্যুটিং করার অনুমতি দিল, তা স্পষ্ট নয়। বিষয়টি খতিয়ে দেখছে স্থানীয় প্রশাসন।

ঢাকাটাইমস/২৩জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :