দুই নাদিয়ার ‘ফ্যামিলি ফ্যান্টাসি’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০২০, ১২:১১

নব্বইয়ের দশকে অভিনয়ে হাতেখড়ি হয়েছিল নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী নাদিয়া আহমেদের। প্রায় তিন দশক ধরে তিনি কৃতিত্বের সঙ্গে অভিনেয় করে চলেছেন। পৌঁছে গেছেন জনপ্রিয়তার শীর্ষে। অন্যদিকে নতুন অভিনেত্রীদের মধ্যেও বেশ সাড়া ফেলেছেন আরেক নাদিয়া। পুরো নাম সালহা খানম নাদিয়া। খুব অল্প সময়ে তারও ছোট পর্দায় উপস্থিতি নেহাত কম নয়।

এই দুই সময়ের দুই নাদিয়া এবার এক হলেন। প্রথমবারের মতো একটি ধারাবাহিক নাটকে তারা একসঙ্গে অভিনয় করছেন। নাম ‘ফ্যামিলি ফ্যান্টাসি।আদিত্য জায়িদের রচনায় এই নাটকটি পরিচালনা করছেন অনন্য ইমন। গত বছরের শেষ দিকে এটির শুটিং শুরু হয়েছিল। মাঝে করোনার জেরে ঘোষিত লকডাউনের কারণে আটকে যায় শুটিং। সম্প্রতি আবার শুরু হয়েছে নাটকটির কাজ।

এই নাটকে দুই নাদিয়া অর্থাৎ নাদিয়া খানম ও সালহা খানম নাদিয়াকে দেখা যাবে দুই বোনের চরিত্রে। এর আগে খন্ড নাটকে তারা একসঙ্গে অভিনয় করেছেন। তবে ধারাবাহিক নাটকে এই প্রথম। বোনের চরিত্রেও প্রথম। এ প্রসঙ্গে পরিচালক অনন্য ইমন জানান, ‘নাটকে দুই বোনের চরিত্রে অভিনয় করেছেন দুই নাদিয়া। হাস্যকর মনে হলেও এতে উঠে আসবে সমাজের নানা অসঙ্গতির কথা। তাই নাটকটি পারিবারিক ও সামাজিক বলা যায়।’

দুই নাদিয়া ছাড়াও ‘ফ্যামিলি ফ্যান্টাসি’র বিভিন্ন চরিত্রে দুই নাদিয়া ছাড়াও আরও অভিনয় করেছেন জিয়াউল হাসান কিসলু, ডলি জহুর, শতাব্দী ওয়াদুদ, ইরফান সাজ্জাদ, কাজী উজ্জ্বল, ইভানা, এস আই শহীদ, ঈশিকা, মৌসুমি বিশ্বাসসহ অনেকে। নির্মাতা সূত্রে জানা গেছে, খুব শিগগির প্রতি সপ্তাহের মঙ্গল ও বৃহস্পতিবার রাত ৮টা ১৫ মিনিটে দেশ টিভিতে এই ধারাবাহিক নাটকটির প্রচার শুরু হবে।

ঢাকাটাইমস/০১সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :