ডিএসসিসিতে পাঁচ পদে রদবদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ অক্টোবর ২০২০, ১৯:০৭ | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২০, ১৮:৫৬

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) যানবাহন ও প্রকৌশল বিভাগের গুরুত্বপূর্ণ পাঁচটি পদে রদবদল আনা হয়েছে। এরমধ্যে এক কর্মকর্তাকে তার দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে সাচিবিক দপ্তরে আনা হয়েছে। বাকিদের করপোরেশনের অন্যান্য শাখায় বদলি করা হয়েছে।

বুধবার করপোরেশন সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত দুটি অফিস আদেশে এই রদবদল করা হয়।

করপোরেশনের সচিব স্বাক্ষরিত এক অফিস আদেশে ডিএসসিসির পরিবহন বিভাগের তত্ত্বাবধায়ক ও ব্যবস্থাপক (পরিবহন) এর অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত এবং সায়েদাবাদ আন্তঃজেলা ও ফুলবাড়িয়া সিটি টার্মিনালের সহকারী ব্যবস্থাপকের চলতি দায়িত্বে নিয়োজিত গোলাম মোর্শেদকে সকল দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে সাচিবিক দপ্তরে সংযুক্ত করা হয়েছে।

আরেক অফিস আদেশে অঞ্চল-২ এর প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী (পুর) ড. মোহাম্মদ সফিউল্লাহ সিদ্দিকী ভুইয়াকে বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের মাতুয়াইল এক্সটেনশন প্রকল্পের প্রকল্প পরিচালক ও নির্বাহী প্রকৌশলী (পুর) (বর্জ ডিসপোজাল), ঢাকা সিটি নেইবার হুড আপগ্রেডিং প্রকল্পের নির্বাহী প্রকৌশলী রাজিব খাদেমকে ঢাকা সিটি নেইবার হুড প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক (আরবান ডিজাইন) ও নির্বাহী প্রকৌশলী (পুর), বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের নির্বাহী প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) সাইফুল ইসলামকে অঞ্চল-২ এর নির্বাহী প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) এবং প্রধান প্রকৌশলীর দপ্তরের (সংযুক্ত) সহকারী প্রকৌশলী(পুর) আ হ ম আব্দুল্লাহ হারুনকে অঞ্চল-৪ এর সহকারী প্রকৌশলী (পুর) হিসেবে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/কারই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :