খাবারের ব্যাপারে সতর্ক শাহরুখ, সালমান যা পান তাই খান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২১, ১২:০৬ | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০২১, ১২:০৩

রাঁধুনির ভূমিকায় বলিউড সুপারস্টার অনিল কাপুর। রাঁধতে রাঁধতে ইন্ডাস্ট্রির সব সিক্রেট ফাঁস করে দিলেন। সম্প্রতি ডিসকভারি প্লাসের ‘স্টার ভার্সেস ফুড’ অনুষ্ঠানে রান্না করতে এসেছিলেন এই তারকা অভিনেতা।

সেখানেই জানালেন বলিউডের দুই মেগাস্টার শাহরুখ খান ও সালমান খানের ‘ইটিং হ্যাবিটস’।

অনিল কাপুরের সঙ্গে এই শোয়ে উপস্থিত ছিলেন পরিচালক ও কোরিওগ্রাফার ফারহা খান, সালমান খানের ভাই আরবাজ খান, অনিলের ছোট ভাই সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুরও। কাজেই আড্ডায় এবং হাসি-তামাশায় জমে উঠেছিল শো।

এই ফুড শোতেই অনিল কাপুর জানান যে, শাহরুখ খান ভালোবাসেন তন্দুরি চিকেন খেতে। খাবারের বিষয়ে খুবই সতর্ক থাকেন বলিউড বাদশা। শাহরুখের বন্ধু পরিচালক ফারহা খানও তাতে সায় দেন।

অন্যদিকে সালমান খান যা পান তাই খান বলে জানান অনিল। তিনি কোনো ডায়েট বা নিয়মের ধার ধারেন না। অনিলের কথায় সহমত দেন সালমানের ভাই আরবাজ খান। সালমানের খাবার অভ্যাস নিয়ে ফুট কাটতে দেখা যায় ফারহা খানকেও।

অনিল কাপুরের খাদ্যাভ্যাস নিয়ে পোল খুলে দেন তার ভাইয়ের স্ত্রী মাহিপ কাপুর। তিনি বলেন, অনিলের স্ত্রী সুনীতা তাকে খেতেই দেন না। কড়া ডায়েটে রাখেন। এর-ওর প্লেট থেকে খাবার খেয়ে খেয়েই জীবন কেটেছে অনিল কাপুরের।

এই ফুড শোয়ের আগামী এপিসোডে দেখা যাবে জাহ্নবী কাপুর, অনন্যা পান্ডে ও অর্জুন কাপুরদের। ডিসকভারি প্লাসের প্রোমো দেখেই আন্দাজ করা যাচ্ছে, রান্নাবান্না একেবারেই পছন্দ নয় বলিউডের দুই নব্য নায়িকার।

অন্যদিকে নিজেকে কুঁড়ে রাঁধুনির আখ্যা দিয়ে অর্জুন কাপুর রেঁধেছেন বিরিয়ানি ও লাল মাস।

ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :