সৈয়দপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা ইয়াবাসহ গ্রেপ্তার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০২১, ১৮:৫৪

নীলফামারীর সৈয়দপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন নাদিম (৩০) ১৭০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছে। সোমবার সকাল ৯টায় তাকে শহরের বাঁশবাড়ী এলাকার সামসুল হক সড়কে তার বাসায় অভিযান চালিয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গ্রেপ্তার করে। পরে সৈয়দপুর থানায় একটি মামলা রজু করে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

বাঁশবাড়ী সামসুল হক রোডের হাজী উমসান গনির ছেলে ইমরান নাদিম দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সঙ্গে জড়িত সংবাদের ভিত্তিতে নীলফামারী জেলা মাদকদ্রব নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত পরিদর্শক মো. আশরাফুল হকের নেতৃত্বে একটি আভিযানিক দল এ অভিযান চালায়। এসময় নাদিমের বাসা থেকে ১৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে সৈয়দপুর থানায় হস্তান্তর করা হলে তাকে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

সৈয়দপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহসিন মন্ডল মিঠু বলেন, নাদিমের বিতর্কিত কর্মকাণ্ডের জন্য প্রথম থেকেই তাকে দলের কমিটি থেকে বহিষ্কারের জন্য বিভিন্ন ফোরামে অভিযোগ করে আসছি। তিনি এ ব্যাপারে তার ফেসবুক আইডিতে পোস্ট দিয়েছেন, “রিমান্ডে নেয়া হোক মদদদাতাকে।”

নীলফামারী জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক খবির আহমেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তার বাসায় তল্লাশি চালিয়ে শোয়ার খাটের নিচ থেকে উল্লেখিত ইয়াবা উদ্ধার করা হয়েছে। তিনি দীর্ঘ দিন থেকে ইয়াবাসহ বিভিন্ন মাদক কারবারের সঙ্গে জড়িত।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তার ইমরান নাদিমকে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :