বাগেরহাটে গৃহবধূ খুন

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ নভেম্বর ২০২১, ১০:২৮

বাগেরহাটের ফকিরহাটে আরিফা বেগম (১৮) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে।

সোমবার রাত ৯টার দিকে জেলার ফকিরহাট উপজেলার শ্যামবাগাত গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। মঙ্গলবার পুলিশ নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত আরিফা বেগম ফকিরহাট উপজেলার ভট্টখামার গ্রামের আইয়ুব আলীর মেয়ে। আরিফার এক বছর বয়সী একটি ছেলে রয়েছে।

পরিবারের বরাত দিয়ে ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ ন ম খায়রুল আনাম মঙ্গলবার সকালে এই প্রতিবেদককে বলেন, তিনদিন আগে গৃহবধূ আরিফা খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটি গ্রামের শ্বশুরবাড়ি থেকে স্বামীর সঙ্গে বিবাদ করে তার বাবার বাড়িতে চলে আসেন।

সোমবার রাত ৯টার দিকে আরিফার স্বামী শামীম সরদার তাদের বাড়িতে এসে আরিফাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। এ সময় আরিফার মা ও পরিবারের সদস্যরা বাড়ির বাইরে ছিলেন। অতিরিক্ত রক্তক্ষরণে আরিফার মৃত্যু হয়েছে। আরিফার গলা, পেটসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো কোপের চিহ্ন রয়েছে।

ওসি জানান, বিয়ের পর থেকে তুচ্ছ ঘটনা নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়াবিবাদ লেগে থাকত। তারই জেরে শামীম তার শ্বশুরবাড়িতে এসে হত্যা করে চলে গেছে বলে নিহতের পরিবারের সদস্যরা দাবি করছেন। শামীমকে ধরতে পারলে এই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচিত হবে বলে মনে করেন ওসি।

(ঢাকাটাইমস/৯নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :