ভৈরবে নিখোঁজের ৭ দিন পর ডোবায় মিলল যুবকের মরদেহ

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০২৪, ১৫:৫১

কিশোরগঞ্জের ভৈরবে নিখোঁজের ৭ দিন পর ডোবা থেকে আল-আমিন (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে ভৈরবপুর উত্তরপাড়া স্টেডিয়াম সংলগ্ন এলাকার একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ভৈরব থানা পুলিশ।

মৃত আল-আমিন পৌর শহরের গাছতলাঘাট এলাকার আব্দুস সালামের ছেলে।

স্থানীয় ও স্বজনরা জানান, মৃত আল-আমিন জুতা তৈরির কাজ করতেন। গত ১২ মার্চ সকালের পর থেকে আল-আমিন নিখোঁজ হন। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। মঙ্গলবার দুপুরে স্থানীয়রা ডোবায় কুচুরিপনার ভেতরে একজনের মরদেহ দেখতে পেয়ে ভৈরব থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

এ দিকে নিহত পরিবারের দাবি পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে আল-আমিনকে। এ বিষয়ে নিহতের বড় বোন মুন্নি বলেন, প্রথম রোজা থেকে আমার ভাইকে খুঁজে পাওয়া যায়নি। তারপর আমার ভাইয়ের সন্ধানের জন্য থানায় পুলিশের কাছে নিখোঁজের অভিযোগ করতে গেলে থানার ওসি সফিকুল ইসলাম ও এসআই নাজমুল আমাদের লিখিত অভিযোগ নেয়নি। বরং তারা আমাদের গালাগালি করে থানা থেকে বের করে দেয়।

নিহতের ভাই রাকিব জানান, স্থানীয় রনি নামের এক যুবকের সাথে দীর্ঘদিন যাবত আল আমিনের দ্বন্দ্ব চলছিল। রনি কিছু দিন পূর্বে তাদের ভাইকে জেলও খাটিয়েছে। তাই রনি এই হত্যার ঘটনার সাথে জড়িত বলে তার দাবি।

এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম বলেন, নিখোঁজের অভিযোগ থানায় রাখেনি এমন কিছু আমার জানা নেয়। তবে ডোবায় মরদেহের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

(ঢাকা টাইমস/১৯মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :