বাগেরহাটে নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৫ যুবক গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২৪, ১৮:০৬

বাগেরহাটে নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাত ১২টার দিকে মোল্লাহাট থানার ঘাটবিলা গ্রামে একটি বিয়েবাড়িতে নাচের অনুষ্ঠান শেষে নিজ বাসায় ফেরার পথে ওই নৃত্যশিল্পী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন।

গ্রেপ্তারকৃতরা হলেন-আরমান শেখ (১৯), রাজিব শেখ (১৯), সোহাগ (১৮), নাসির মোল্লা (১৯) ও করিম। তারা মোল্লাহাট থানার সরসপুর গ্রাম ও আশপাশের এলাকার বাসিন্দা।

শনিবার দুপুরে স্বাস্থ্য পরীক্ষার জন্য ভুক্তভোগীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে সকালে মোল্লাহাট থানায় মামলা করেন ভুক্তভোগী।

মামলার এজাহারের বরাত দিয়ে মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আশরাফুল আলম বলেন, ‘স্বামী-সন্তানকে নিয়ে শুক্রবার রাতে ফকিরহাটের বাসা থেকে সরসপুর গ্রামে হৃদয় নামে এক ব্যক্তির বোনের বিয়ের অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করতে যান ওই শিল্পী। অনুষ্ঠান শেষে রাত ১২টার দিকে শিল্পীকে বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে কৌশলে স্বামী-সন্তানকে আলাদা মোটরসাইকেলে তুলে দিয়ে তাদের সঙ্গে রওনা হয় কয়েকজন যুবক। ঘাটবিলা গ্রামে পৌঁছানোর পর মোটরসাইকেল থামিয়ে পাশের পরিত্যক্ত একটি টিনশেড ঘরে আটকে তাকে সংঘবদ্ধ ধর্ষণ করে আট যুবক। সেখান থেকে তাকে নিয়ে আবার ফকিরহাটে রওনা হয় তারা। এ সময় পুলিশের টহল গাড়ি দেখে ওই শিল্পী চিৎকার শুরু করেন। পরে মোটরসাইকেল থামিয়ে চার জনকে আটক এবং ওই শিল্পীকে উদ্ধার করে পুলিশ। শনিবার সকালে অভিযান চালিয়ে আরও একজনকে গ্রেপ্তার করা হয়।

ভূক্তভোগী ওই নৃত্যশিল্পী বাদী হয়ে আটজনকে আসামি করে থানায় মামলা করেছেন জানিয়ে ওসি আরও বলেন, ‘পাঁচ জনকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

(ঢাকাটাইমস/১৩এপ্রিল/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :