দুই বছরে দেবের প্রযোজনা প্রতিষ্ঠান

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৫ জুন ২০১৯, ১০:০৪

২০০৬ সালে অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন কলকাতার সুপারহিট নায়ক দেব। ওই বছর প্রবীর নন্দী পরিচালিত ‘অগ্নিশপথ’ ছবিতে অভিনয় করেন তিনি। কিন্তু জীবনের প্রথম ছবিটিই ফ্লপ হয়। দেবকে খ্যাতির চূড়ায় নিয়ে যায় ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘চ্যালেঞ্জ’। এ ছবিটি পরিচালনা করেন রাজ চক্রবর্তী। নায়িকা ছিলেন শুভশ্রী গাঙ্গুলী। এরপর আর পেছনে তাকাতে হয়নি। নিজেকে তিনি নিয়ে গেছেন অন্য উচ্চতায়।   

সেই নায়ক দেব এখন প্রযোজক হিসেবেও সফল। দুই বছর আগে তিনি প্রতিষ্ঠা করেন দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার। এই দুই বছরেই কলকাতা ইন্ডাস্ট্রিকে প্রতিষ্ঠানটি উপহার দিয়েছে ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’, ‘হইচই আনলিমিটেড’-এর মতো ব্যবসাসফল ছবিগুলো। আগামী পুজায় দেবের প্রযোজনায় আসছে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’। এই ছবির নায়কও দেব।

বাংলা সিনেমার প্রথম মোশন পোস্টার আনে দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট বেঞ্চার। এছাড়া দেব মানে প্রমোশনে চমক। তা সে বিমানের ভেতরে হোক বা ফ্যান ক্লাবের সদস্যদের সঙ্গে হঠাৎ করে নাচতে শুরু করা। সব কিছুতেই তার জুড়ি মেলা ভার। এছাড়া তার প্রযোজনা সংস্থা থেকে নির্মিত ছবির গল্পেও থাকে চমক। খেলা থেকে সন্ত্রাস থেকে কমেডি- সবকিছুই দেখা গেছে সেখানে।

এই দুই বছর সকলের ভালোবাসা পেয়ে আপ্লুত অভিনেতা ও প্রযোজক দেব। তাই ধন্যবাদ জানাতে ভোলেননি কাউকেই। এছাড়া তিনি বরাবর নতুনদের সুযোগ করে দিয়েছেন। অন্যরকম সুযোগ দিয়েছেন। তাইতো দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার-এর দুই বছর পূর্তিতে টুইটারে দেবকে শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, পাওলি দাম, নুসরাত জাহানসহ আরও অনেক তারকা।

বর্তমানে শৈবাল বন্দ্যোপাধ্যায় ও লীনা গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় ‘সাঁঝবাতি’ ছবির শুটিং করছেন নায়ক দেব। সেখানে তিনি প্রথমবারের মতো জুটি বেঁধেছেন পাওলি দামের সঙ্গে। এছাড়া ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। মানবিক সম্পর্কের টানাপোড়েন নিয়ে ‘সাঁজবাতি’র গল্প। ছবিতে অভিনয় করতে দেখা যাবে অর্পিতা চট্টোপাধ্যায়কেও।

ঢাকাটাইমস/২৫ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :