ইউটিউবে শাকিব-বুবলীর ‘তুমি আমার জীবন’

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২০, ১১:৩০ | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২০, ১০:৪৮

আসছে ভালোবাসা দিবস উপলক্ষে দেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান ও শবনম বুবলী অভিনীত অ্যাকশন-থ্রিলার ‘বীর’। এই ছবিটি পরিচালনা করেছেন গুণী নির্মাতা কাজী হায়াত। এটি তার কেরিয়ারের ৫oতম ছবি। এ বছরের অন্যতম ছবিও ‘বীর’। কাজেই এটির মুক্তির প্রতীক্ষায় দিন গুণছেন শাকিব-বুবলীর ভক্তরা।

তার আগে মুক্তির প্রচারণার অংশ হিসেবে ইউটিউবে প্রকাশিত হয়েছে ছবিটির প্রথম রোমান্টিক গান ‘তুমি আমার জীবন’। বৃহস্পতিবার সন্ধ্যায় শাকিব খানের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘এসকে ফিল্মস’-এর অফিশিয়াল চ্যানেলে প্রকাশ পেয়েছে গানটি।

৪ মিনিট ১৭ সেকেন্ডের গানটিতে শাকিব ও বুবলী জুটিকে নানন্দিকভাবে উপস্থাপনা করা হয়েছে। গানটির কথা লিখেছেন দেশের অন্যতম সেরা গীতিকার কবির বকুল। সুর করেছেন আকাশ। গানটি গেয়েছেন এ প্রজন্মের দুই জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান ও কোনাল। গায়কীর সঙ্গে লোকেশনের বৈচিত্রেও ভিন্ন আমেজ তৈরি করেছে ‘তুমি আমার জীবন’।

এদিকে অভিনয়ের পাশাপাশি ‘বীর’ ছবির প্রযোজকও নায়ক শাকিব খান। এটি তার এসকে ফিল্মস থেকে বানানো তৃতীয় ছবি। গত ৪ ফেব্রুয়ারি বাংলাদেশ সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পায় ‘বীর’। ছবিটি দেখে প্রশংসা করেন সেন্সর বোর্ডের কর্তারা। এবার দর্শকদের প্রশংসা পাওয়ার অপেক্ষা।

ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :