পাঁচ কোটির বাংলো কিনলেন অক্ষয়

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০২০, ০৯:১৭
নতুন কেনা বাংলোয় পরিবারসহ অক্ষয় কুমার

সাদা বালির তটে বিলাসবহুল বাংলো। সামনেই রয়েছে সুইমিংপুল। তার সামনেই নীল সমুদ্র। সকাল-বিকাল সূর্যোদয় ও সূর্যাস্তের সাক্ষী থাকার স্বপ্ন সবার থাকে। সেই স্বপ্ন ছিল বলিউড খিলাড়ি অক্ষয় কুমারেরও। তিনি সেই স্বপ্নপূরণ করেছেন সদ্য। গোয়ায় সমু্দ্রের কাছেই পাঁচ কোটি টাকা খরচ করে কিনেছেন একটি বিলাশবহুল বাংলো।

কাজের ব্যস্ততার ফাঁকে গোয়ায় ঢুঁ মেরে আসেন বলিউডের অনেক তারকাই। এবার সেখান পাকাপাকিভাবে নিজস্ব বাংলো কিনলেন অক্ষয়। গোয়ায় যেসব তারকারা মাঝেমধ্যেই ঘুরতে যান, অক্ষয়ের অতিথি হতে পারেন তারা। ঐতিহ্যবাহী পর্তুগিজ স্টাইলের বাংলোটি বেশ কয়েক শতাব্দীর পুরনো। সেটাই খিলাড়ি কিনে নিলেন পাঁচ কোটি দিয়ে।

বাংলো কিনেই নিজের রুটিনের বাইরে চলে গেছেন অক্ষয় কুমার। যেখানে ভোর পাঁচটায় ঘুম থেকে ওঠা দৈনন্দিন কাজ ছিল তার, সেই কাজেও ফাঁকি পড়েছে। তিনি যে এই মুহূর্তে জীবনটা উপভোগ করছেন, তা নিশ্চিত।

সোশ্যাল মিডিয়ায় অক্ষয় লিখেছেন, ‘সবকিছু কেমন যেন সহজভাবে এগোচ্ছে। সকালে দেরি করে উঠতে হচ্ছে। আমার বাংলোর লোকেশন এমন একটা জায়গায়, যেখানে নেটওয়ার্ক প্রবলেম রয়েছে। ফলে ফোন কাজ করে না এখানে। সমুদ্রের বিচ এখানে খুব কাছে। আমি যেকোনো সময়েই যেতে পারি, সমুদ্রে ডুব দিতে পারি ও সূর্যাস্ত দেখতে পারি।’

তবে অক্ষয় কুমার একা নন, গোয়ায় সুন্দর বিচ হাউস কিনেছেন প্রিয়াঙ্কা চোপড়াও। তার ছোট্ট বেলার স্বপ্ন ছিল গোয়ার বাগা বিচের কাছে একটি সুন্দর বাড়ি কিনবেন, যেখানে পা বাড়ালেই সমুদ্র পায়ে এসে লুটিয়ে পড়বে। প্রিয়াঙ্কার সেই স্বপ্নও পূরণ হয়েছে।

ঢাকাটাইমস/০৮মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :