রিয়ার মাসিক খরচে নজর পুলিশের

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০২০, ১০:৫৯

এক মাস পরেও সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার কারণ খুঁজতে ব্যস্ত নেটিজেনরা। কেন অভিনেতা মাত্র ৩৪ বছর বয়সে এমন কঠিন সিদ্ধান্ত নিয়েছিলেন সেই নিয়ে জোরদার চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। সকলেই নিজের মতো মত প্রকাশ করে চলেছেন। তার মধ্যে বেশ কিছু গুজবও রয়েছে।

এবার শোনা যাচ্ছে, মুম্বাই পুলিশ আবারও তলব করবে সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। অভিনেতার মৃত্যু তদন্তে ৩৪ জনকে জেরা করে এমন কিছু তথ্য পেয়েছে পুলিশ, সেখান থেকেই আবার রিয়াকে তলব করার কথা জানিয়েছেন তারা। রিয়ার মাসিক খরচের পরিমাণ দেখে ধন্দে পড়ে গেছেন পুলিশ কর্তারা। সেখান থেকে তারা জানতে পেরেছেন, সুশান্তের অ্যাকাউন্ট থেকে নিয়মিতই খরচ করতেন রিয়া।

এমনকী বেশ কিছু কাগজপত্রও এসেছে পুলিশের হাতে। কিন্তু এখনও অনেক টাকার হিসাবই মিলছে না। পাওয়া যাচ্ছে না কিছু বিলও। যে কারণে আবার রিয়াকে তলব করার কথা জানিয়েছে মুম্বাই পুলিশ। রিয়া কোথায় এবং কীভাবে এত খরচ করলেন, তাও কপালে ভাঁজ ফেলেছে পুলিশ কর্তাদের।

সুশান্তের মৃত্যুর এক মাস পর ১৪ জুলাই প্রথম কোনও পোস্ট করেন রিয়া। বৃহস্পতিবার অমিত শাহের কাছে আবেদন জানিয়ে আরেকটি পোস্ট করেন তিনি। রিয়া লিখেন, ‘অমিত শাহ স্যার, আমি সুশান্তের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী। ওর আচমকা মৃত্যুর এক মাস পেরিয়ে গেছে। সরকারের উপর আমার পুরো বিশ্বাস আছে। তবু বিচারের আশায় হাত জোর করে আপনার কাছে অনুরোধ করছি, এই ঘটনায় সিবিআই তদন্তের জন্য। আমি শুধু জানতে চাই, কোন চাপে সুশান্ত এই সিদ্ধান্ত নিল। আপনার অনুগত রিয়া চক্রবর্তী।

এদিকে ধোঁয়াশা তৈরি হয়েছিল, পরিচালক-প্রযোজক করণ জোহরকে পুলিশ তলব করতে পারে কিনা। কারণ সুশান্তের মৃত্যুর পরই জোরদার হয় নেপোটিজম বিতর্ক এবং তীর ছিল করণের দিকেই। যদিও মুম্বাই পুলিশ জানিয়েছে, এমন কোনো সম্ভাবনা নেই। সুশান্তের মৃত্যু তদন্তে অনেক ভুয়া খবরও রটছে। ফলে সে সব খবরে কান দিতে তারা বারণ করেছেন।

ঢাকাটাইমস/১৭জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :