ঠাকুরগাঁওয়ের এমপি রমেশ সেনের করোনা শনাক্ত

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ আগস্ট ২০২০, ০৭:২৯ | প্রকাশিত : ০৬ আগস্ট ২০২০, ০০:২৪

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক পানিসম্পদ মন্ত্রী ও ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এছাড়াও নতুন করে আরও আটজনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৪৩৭ জনে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৭২ জন।

সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার বলেন, গত সোমবার এমপি রমেশ চন্দ্র সেনের নমুনা সংগ্রহ করা হয় এবং বুধবার সন্ধ্যায় দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাপ্ত রিপোর্টে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। তবে তার দেহে কোনো লক্ষণ নেই। তিনি বর্তমানে শহরের কলেজ পাড়াস্থ নিজ বাসভবনে হোম কোয়ারেন্টাইনে আছেন। এছাড়াও জেলার সদর উপজেলায় অপর একজন,পীরগঞ্জ-১ জন এবং রাণীশংকৈল-৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

এছাড়াও জেলার হরিপুর উপজেলার গেদুরা ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার জাকারিয়া হোসেন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে মারা গেছেন। তার বাড়ি হরিপুর উপজেলার আমগাও গ্রামে।

সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় নতুন নয়জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

(ঢাকাটাইমস/৬আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :