টেকনাফ থানায় নতুন ওসি

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ আগস্ট ২০২০, ১৬:৩৯ | প্রকাশিত : ০৮ আগস্ট ২০২০, ১৬:৩৫

কক্সবাজারের আলোচিত টেকনাফ মডেল থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন মো. আবুল ফয়সল। এর আগে তিনি কুমিল্লার চান্দিনা থানার ওসি ছিলেন।

চট্টগ্রাম রেঞ্জ অফিস ডিআইজি কার্যালয়ের এক জরুরি আদেশে শনিবার কক্সবাজার পুলিশ সুপার কার্যালয়ে যোগদান করেন আবুল ফয়সল। আগামীকাল রবিবার তার টেকনাফ থানায় যোগ দেয়ার কথা রয়েছে।

সাবেক সেনা কর্মকর্তা মেজর সিনহা মো. রাশেদ হত্যা মামলায় বরখাস্ত হয়ে কারাগারে যাওয়া ওসি প্রদীপ কুমার দাশের স্থলাভিষিক্ত হচ্ছেন আবুল ফয়সল।

গত ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান। তার ওপর গুলি চালান বাহারছড়া ফাঁড়ির দায়িত্বরত পুলিশ ইন্সপেক্টর লিয়াকত। এই ঘটনায় বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ২০ জনকে প্রত্যাহার করা হয়। সিনহার বোনের দায়ের করা মামলায় টেকনাফের সাবেক ওসি প্রদীপ কুমারসহ নয়জনকে আসামি করা হয়েছে। ইতিমধ্যে ওসি প্রদীপসহ আত্মসমর্পণ করে সাতজন বৃহস্পতিবার কারাগারে গেছেন। ইতিমধ্যে তাদেরকে পুলিশ বাহিনী থেকে বরখাস্ত করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৮আগস্ট/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :