কলেজছাত্রীর আত্মহত্যা, সেই শিক্ষকের বিরুদ্ধে মামলা

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ আগস্ট ২০২০, ১৯:৫০

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় শিক্ষকের ধর্ষণের শিকার হয়ে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজছাত্রী মাশফি সুমাইয়ার আত্মহত্যার ঘটনায় মামলা হয়েছে। রবিবার বিকালে ওই ছাত্রীর বাবা শামীম মিয়া পাকুন্দিয়া থানায় মামলাটি করেন।

মামলায় অভিযুক্ত শিক্ষক রাসেল আহমেদকে একমাত্র আসামি করা হয়েছে। ঘটনার পর থেকে ওই শিক্ষক পলাতক রয়েছেন। রাসেল আহমেদ কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার নোয়াবাদ গ্রামের রহমত আলীর ছেলে। বর্তমানে তিনি ঢাকার একটি কলেজে প্রভাষক হিসেবে কর্মরত।

মামলা হওয়ার তথ্য নিশ্চিত করেছেন পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. শ্যামল মিয়া।

উপজেলার ষাইটকাহন গ্রামের শামীম মিয়ার মেয়ে মাশফি সুমাইয়া সবশেষ কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজের গণিত বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। ২০১৭ সালে তিনি কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে। সেই স্কুলে পড়ার সময়ে স্কুলের খন্ডকালীন শিক্ষক রাসেল আহমেদের কাছে প্রাইভেট পড়তেন। সেই সুবাদে রাসেল আহমেদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সুমাইয়ার। দুজন পৃথক স্থানে থাকলেও তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল।

তিন বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সুমাইয়াকে ধর্ষণ করে আসছিলেন রাসেল। গত শুক্রবার গোপনে অন্য একটি মেয়েকে বিয়ে করেন রাসেল। এমন খবর সইতে না পেরে পরের দিন শনিবার সকাল ৭টার দিকে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে বেঁধে আত্মহত্যা করেন সুমাইয়া।

আত্মহত্যা করার আগে ওই শিক্ষকের ছবিসহ ফেসবুকে একটি পোস্ট দিয়ে শিক্ষকের প্রতারণার কথা জানায় সুমাইয়া।

পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. শ্যামল মিয়া বলেন, অভিযুক্ত শিক্ষক রাসেল আহমেদকে আসামি করে থানায় মামলা হয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৩আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :